বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আদমদীঘিতে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

আপডেট : ২৯ এপ্রিল ২০২২, ১৭:০৭

বগুড়ার আদমদীঘির সান্তাহারে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজাসহ তারেক হোসেন (২৭) ও আরিফ হোসেন (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। 

গ্রেফতারকৃত তারেক কুমিল্লার লাকসামের নওয়াপাড়া গ্রামের আবুল খায়েরের ছেলে ও আরিফ একই উপজেলার কাগঘড় হাজীপাড়ার আব্দুল মালেকের ছেলে। শুক্রবার (২৯ এপ্রিল) সকালে আদমদীঘি থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, ঈদ উপলক্ষে মহাসড়ক দিয়ে মাদক পাচাররোধে বৃহস্পতিবার বিকেলে বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলার সান্তাহার পৌর শহরের বশিরপুর ঈদগাহ মাঠের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন পরিবহনে তল্লাশি চালায় র‌্যাব-১২ সদস্যরা। এ সময় ঢাকা থেকে নওগাঁগামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪-৭৫০৩) নামের একটি যাত্রীবাহী বাসে অভিযান চলিয়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা ১টি মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়। পরে ওই দিন রাতে আদমদীঘিতে ১০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারী গ্রেফতার

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

হাতিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৭৯ জনকে জরিমানা

খুলনায় আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগে মামলা গ্রেফতার ২

শিক্ষক হত্যায় প্রধান আসামিকে গ্রেফতারসহ ৬ দফা দাবিতে বিক্ষোভ

কালীগঞ্জে ২৩ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

এ সম্পর্কিত আরও পড়ুন

সারিয়াকান্দিতে যমুনার চরে মানুষের দুর্ভোগ চরমে

সারিয়াকান্দি থানার ওসিসহ ৪ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

বেগমগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

কালীগঞ্জে ২১ কেজি মাদকসহ গ্রেফতার ২