শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পেট্রল ঢেলে গৃহবধূকে হত্যাচেষ্টা

আপডেট : ০৬ মে ২০২২, ২১:৪১

সাতক্ষীরার তালায় তামান্না খাতুন নামে এক গৃহবধূর শরীরে পেট্রল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় উপজেলার সরুলিয়া ইউনিয়নের বড়কাশিপুর এলাকার কপোতাক্ষ নদের পাড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তামান্নার বর্তমান স্বামী ফরহাদ হোসেন দগ্ধ হয়েছেন।

তামান্না খাতুন তালা উপজেলার বড়কাশিপুর গ্রামের শেখ আব্দুল হকের মেয়ে। ফরহাদ হোসেন সাতক্ষীরা সদর উপজেলার কবিরাজ বাড়ির মোড়ের আবুল হকের ছেলে। অভিযুক্ত সাদ্দাম হোসেন কলারোয়া থানার তুলসীডাঙ্গা গ্রামের বাসিন্দা।

এদিকে দগ্ধ দম্পতিকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে, সেখান থেকে চিকিৎসক খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।সেখান থেকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

তামান্নার স্বজনরা জানান, গত ১৫ এপ্রিল তামান্নার সঙ্গে ফরহাদের বিয়ে হয়। এর আগে মালয়েশিয়া প্রবাসী তুলসীডাঙ্গা গ্রামের সাদ্দাম নামে এক যুবকের সঙ্গে তামান্নার ফেসবুকের মাধ্যমে ভিডিও কলে বিয়ে হয়েছিল। কিন্তু সাদ্দাম দুই বছরের মধ্যে দেশে না আসায় তামান্না তাকে তালাক দেন।

দগ্ধ তামান্নার ছোট বোন রুমানা খাতুন জানান, সন্ধ্যায় আপু ও দুলাভাই বাড়ির পেছনে কপোতাক্ষ নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলেন। এ সময় তাদের গায়ে পেট্রল ঢেলে আগুন দেওয়া হয়। এতে আপু ও দুলা-ভাইয়ের শরীর পুড়ে গেছে।

তামান্নার পিতা শেখ আব্দুল হক জানান, তার মেয়েকে হত্যার উদ্দেশ্যে সাদ্দাম আগুন দিয়েছে। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ করেছেন।

পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় জানান, মেয়েটির সাবেক স্বামী এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করছে পরিবার।  দ্রুতই ঘটনার রহস্য বের করার পাশাপাশি জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

চট্টগ্রাম ইপিজেডের পাশে বস্তিতে আগুন, বৃদ্ধের মৃত্যু

বরগুনায় আগুনে পুড়লো ১৭০ দোকান

গ্যাসের চুলার আগুনে দগ্ধ পিতাপুত্রসহ ৩ রোহিঙ্গার মৃত্যু

গ্যাসের চুলার আগুনে দগ্ধ ৬ রোহিঙ্গা

এ সম্পর্কিত আরও পড়ুন

সড়ক সংস্কারের সময় গ্যাসের পাইপ ফেটে কাভার্ড ভ্যানে আগুন

ঈদগাঁওর জালালাবাদে আগুন, ১ ডজনেরও বেশি বসতঘর ছাই

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

কুষ্টিয়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ৪