বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রতিবন্ধী যুবককে দলবেঁধে বলাৎকার, গ্রেপ্তার ২

আপডেট : ০৭ মে ২০২২, ১৮:২৬

শর্টফিল্মে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলে লক্ষ্মীপুরে একজন প্রতিবন্ধী যুবককে বিভিন্ন সময় দলবেঁধে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ অভিযোগে ইসমাইল হোসেন বাবু ও শরিফুল ইসলাম রিপন নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

জানা যায়, লক্ষ্মীপুর পৌর শহরের সোনালি কলোনিতে একটি ভাড়া বাসায় প্রতিবন্ধী যুবককে ডেকে নিয়ে বিভিন্ন সময় বলাৎকার করে ইসমাইল হোসেন বাবু ও শরিফুল ইসলাম রিপনসহ কয়েকজন যুবক।  

এ ঘটনায় বৃহস্পতিবার (৫ মে) মামলার পর প্রথমে ইসমাইল হোসেন বাবুকে গ্রেপ্তার করা হয়। তাকে গ্রেপ্তারের পর বাকি অভিযুক্তদের নাম প্রকাশ করেন তিনি। গ্রেপ্তারকৃত দুজনকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

পুলিশ জানায়, ইসমাইল হোসেন বাবু লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চর মার্টিন গ্রামের মৃত আবু সাঈদের ছেলে ও সামাজিক সংগঠন সবুজ বাংলাদেশের সেক্রেটারি। শরিফুল ইসলাম রিপন ওরপে কনক সদর উপজেলার নেয়ামতপুর গ্রামের আজিজ উল্যার ছেলে ও সবুজ বাংলাদেশের সদস্য।

মামলার বাদী ভিকটিমের বাবা জানান, শর্টফিল্মে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলে তার প্রতিবন্ধী যুবক সন্তানকে বিভিন্ন সময় শরিফুল ইসলাম রিপন ও ইসমাইল হোসেন বাবু পৌর শহরের সোনালী কলোনির একটি ভাড়া বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে তারা তাকে আটকে রেখে বলাৎকার করে। বৃহস্পতিবার (৫ মে) সকালে ভিকটিমের মুখে ও শরীরে বিভিন্ন স্থানে আলামত দেখতে পান তারা। পরে ভিকটিমের কাছ থেকে বিষয়টি জানার পর থানায় মামলা করেন তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বলাৎকারের ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

ইত্তেফাক/এএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

রায়পুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

রামগঞ্জে তিন কেজি গাজাসহ ১ নারী গ্রেফতার

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড রায়পুরের রাসেল ইকবাল

লক্ষ্মীপুরে খেতেই পচে যাচ্ছে সয়াবিন

এ সম্পর্কিত আরও পড়ুন

লক্ষ্মীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

রায়পুরে লোডশেডিংয়ে দুর্বিষহ জনজীবন

রায়পুরে মোটরসাইকেল চুরি বেড়েছে

লক্ষ্মীপুরে গাছের সঙ্গে হাত-পা বাঁধা বৃদ্ধের লাশ উদ্ধার