সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি সমাজ কল্যাণমন্ত্রী

আপডেট : ০৮ মে ২০২২, ১৩:৫৭

হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। উন্নত চিকিৎসার জন্য তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে। গতকাল শনিবার (৭ মে) দিবাগত রাত আড়াইটার দিকে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। বর্তমানে মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও মন্ত্রী ছেলে রাকিবুজ্জামান সূত্রে জানা গেছে, শনিবার রাতে গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালীন সমাজকল্যাণমন্ত্রী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। অ্যাম্বুলেন্সে করে রাত আড়াইটায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের নেওয়া হয়। বর্তমানে তিনি হৃদরোগ বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ শাকিল গফুরের তত্বাবধানে চিকিৎসাধীন আছেন।
 
রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ বিমল রায় জানান, মন্ত্রী মহোদয় দীর্ঘ দিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। এছাড়া তার উচ্চমাত্রায় ডায়াবেটিস ছিল। তাকে হাসপাতালে আনা হলে বিশেষজ্ঞ চিকিৎসকরা সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু করেন। তিনি আরও বলেন, মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হচ্ছে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ রেজাউল করিম বলেছেন, মন্ত্রীর আগে থেকে হৃদরোগের সমস্যায় আক্রান্ত ছিলেন।গতকাল শনিবার বুকে ব্যথা অনুভব করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করানো হয়। এখানে বিশেষজ্ঞ চিকিৎসকরা সঙ্গে সঙ্গে চিকিৎসা দেওয়া শুরু করেন। বর্তমানে তিনি ভালো আছেন। তবে তার উন্নত চিকিৎসার জন্য আজই এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হবে।

ইত্তেফাক/ ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন

সঙ্গীর অভাবে বংশবিস্তার করতে পারছে না উটপাখি

রংপুরে কোরবানির পশু পালনে ব্যস্ত খামারিরা

রমেকে এন্ডোস্কপিক ব্রেইন টিউমার অস্ত্রোপচারে সফলতা

বিশেষ সংবাদ

রংপুরে হাঁড়িভাঙা আমে ১৫০ কোটি টাকা ব্যবসার আশা

এ সম্পর্কিত আরও পড়ুন

গঙ্গাচড়ায় গম সংগ্রহ শুরুই হয়নি

রংপুরে টেবিল টেনিসে স্বর্ণজয়ী হৃদয়

বিশেষ সংবাদ

টুপি তৈরি করে রংপুরে ১৫ হাজার নারী স্বাবলম্বী 

বিশেষ সংবাদ

রংপুরে ব্যাঙের ছাতার মতো ডায়াগনস্টিক প্যাথলজি সেন্টার