সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শ্রোতাদের পছন্দের তালিকায় এখন সাব্বির-সম্পার ‘চান রাতে’

আপডেট : ০৯ মে ২০২২, ১২:০৩

কেমন আছে হারিয়ে যাওয়া বন্ধুরা...রমজানের ঐ রোজার শেষে গানেরি মতন- এমন কথামালায় ঈদের আগে প্রকাশ পায় জনপ্রিয় গায়ক সাব্বির নাসির ও সারেগামাপা’ খ্যাত কলকাতার গায়িকা সম্পা বিশ্বাসের নতুন গান ‘চান রাতে’। অল্প সময়ে গানটি শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

এ গানটির ভিডিওচিত্র পহেলা মে জনপ্রিয় কণ্ঠশিল্পী সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। প্রকাশের পর গানটি এখন অবধি ফেসবুকে প্রায় দুই মিলিয়ন ভিউ, ছয় হাজারের মত শেয়ার এবং ইউটিউবে ছয় লাখের বেশি ভিউ হয়েছে।

মেহেদী হাসান তামজিদ-এর কথায় ‘চাদ রাতে’,মিক্স মাস্টারিংয়ে সালমান জাইম ও ভিডিও পরিচালনায় কাজ করেছেন প্রীতুল এবং ইভান।

সাব্বির নাসির বলেন, চান রাতে গানটি ঈদ নিয়ে একটি নস্টালজিক অনুভূতির জন্ম দেয়। বিশেষত করোনায় আমরা কত নিকটজনদের হারালাম। বিষাদের মাঝে যে আনন্দ তা এক অন্য আনন্দ। গানটি অনেক শ্রোতার মন কেড়েছে। তামজিদ এ টীমের সবাই অল্প সময়ের মধ্যে খুব সুন্দর একটি কাজ করেছে।

সম্পা বিশ্বাস বলেন, গানটি ঈদ উৎসবকে ঘিরে। আর আমি বিশ্বাস ‌করি, ধর্ম যার যার উৎসব সবার। এই গানের নির্মাণের সময় বাংলাদেশে ছিলাম। তখনই আমাদের মনে হয়েছে ‌গানটি সবার ভালো লাগবে। রিলিজের পর থেকে বেশ সাড়া পাচ্ছি । গানটা গ্রহণ করার জন্য আমরা ও শ্রোতাদের কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাব্বির নাসির এবং কলকাতার জনপ্রিয় গায়িকা সম্পা বিশ্বাসের গাওয়া বিনোদিনী রাই, ধন্য ধন্য গান দুটি এখন দুই বাংলায় বেশ প্রশংসিত। সাফল্যের ধারাবাহিকতায় এবার প্রকাশিত হলো তাঁদের নতুন গান ‘চান রাতে’।

 

 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

দীর্ঘদিন পর নীলুর নতুন গান

ভারতে প্রকাশ হচ্ছে ইমরানের হিন্দি গান

সুস্থ হয়ে শারমিন গাইলেন বিচ্ছেদের গান

সাক্ষাৎকার

‘নজরুলের গান সবসময় আধুনিক ও সমকালীন’

এ সম্পর্কিত আরও পড়ুন

দুই বাংলার তারকাদের উপস্থিতিতে ‘দুই শহর প্রেম’

ভারতে আজীবন সম্মাননা পেলেন আলমগীর-রুনা লায়লা

কবির বকুলের কথায় সাব্বিরের নতুন গান

মা দিবসে সামিনা সালামের কথা-সুরে গাইলেন ফাহমিদা নবী