শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

যুক্তরাষ্ট্র ফেরত দম্পতিকে হত্যা, গৃহকর্মী আটক

আপডেট : ০৯ মে ২০২২, ১২:০১

সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে ভারতের চেন্নাইয়ে নিজেদের বাড়িতে ফেরেন এক দম্পতি। গতকাল তারা হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। এ ঘটনায় বাড়ির এক গৃহকর্মী ও তার বন্ধুকে আটক করেছে পুলিশ। খবর প্রকাশ করেছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, এই দম্পতির নাম ৬০ বছর বয়সী শ্রীকান্ত এবং তার ৫৫ বছর বয়সী স্ত্রী অনুরাধা। শ্রীকান্ত পেশায় একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ছিলেন। আটক হওয়া অভিযুক্তদের কাছ থেকে ৫ কোটি রুপি মূল্যের জুয়েলারি উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে নয় কেজি স্বর্ণও রয়েছে।

অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ, তারা বাড়িতে নৃশংস উপায়ে দম্পতিকে হত্যা করে। এরপর চেন্নাইয়ের বাইরে তাদের খামারবাড়িতে মৃতদেহ পুঁতে দেয়। পুলিশ অভিযুক্ত গৃহকর্মী কৃষ্ণান এবং অন্ধ্রপ্রদেশ থেকে তার বন্ধু রাবীকে আটক করেছে। তারা দু'জন নেপালে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।

অভিযুক্ত দুই ব্যক্তি। ছবি: সংগৃহীত

এই দম্পতির এক মেয়ে যুক্তরাষ্ট্রে থাকেন। সেখান থেকে তিনি বাবা-মার নাম্বারে যোগাযোগ করেও খোঁজ পাচ্ছিলেন না। মোবাইল বন্ধ দেখাচ্ছিল। পরে চেন্নাইয়ে থাকা আত্মীয়দের ব্যাপারটি জানান। এর পরই এ হত্যাকাণ্ডের ব্যাপারে জানতে পারে পুলিশ।

অভিযুক্তদের ধরতে পুলিশ অত্যাধুনিক ট্র্যাকিং সিস্টেম ব্যবহার করেছে। চেন্নাই পুলিশের সিনিয়র কর্মকর্তা ড. কানন বলেন, ‘আমরা সিসিটিভি রেকর্ডার সহ মূল প্রমাণগুলো সুরক্ষিত করেছি। তাদের দোষী সাব্যস্ত করার জন্য শক্তিশালী মামলা রয়েছে।’

ইত্তেফাক/টিএ