শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জামালপুরে ট্রেনের ধাক্কায় দুইজন নিহত

আপডেট : ০৯ মে ২০২২, ১৯:০৭

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুইজন নিহত হয়েছেন। সোমবার (৯মে) বিকালে সাতপোয়া এলাকার জামতলা রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডিং সুপারভাইজার আলী হাসান ও তার সঙ্গে থাকা বিদ্যুৎমিস্ত্রী সুলতান মিয়া। নিহত আলী হাসান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকোষা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে। নিহত বিদ্যুৎমিস্ত্রি সুলতান মিয়া সরিষাবাড়ী উপজেলার ডোয়াউল ইউনিয়নের বিলপাড়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

জানা গেছে, ময়মনসিংহ থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আলী হাসান ও সুলতান মিয়া গুরুতর আহত হন। আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার নুরুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডিং সুপারভাইজার আলী হাসান ও তার সঙ্গে থাকা বিদ্যুৎমিস্ত্রী সুলতান  মিয়া মোটরসাইকেলে মিটার রিডিংয়ের কাজে যাওয়ার পথে ট্রেনের ধাক্কায় নিহত হন। 

এ বিষয়ে সরিষাবাড়ী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মুজিবুল হক জানান, নিহতদের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

ইত্তেফাক/এএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

মাদারীপুর জেলা প্রশাসনের প্রতি চিফ হুইপের কৃতজ্ঞতা 

কেঁচো সার প্রয়োগে বাড়ছে জমির উর্বরতা, কমছে খরচ

বিশেষ সংবাদ

রাজশাহীতে ভুঁইফোঁড় হাসপাতাল-ক্লিনিকের ছড়াছড়ি!

কচা নদীর তীরে স্লুইসগেট-বেড়িবাঁধ, স্বস্তিতে এলাকাবাসী 

এ সম্পর্কিত আরও পড়ুন

রংপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা

‘ছাত্রদলকে দিয়ে বিএনপি আবারও দেশে অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা করছে’

বিয়ে বাড়ির খাবার খেয়ে ৪০ জন হাসপাতালে 

চিকিৎসক সংকটে খুমেক ক্যানসার ইউনিট, সেবা থেকে বঞ্চিত রোগীরা