শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সদরপুরে শেখ রাসেল স্টেডিয়াম করা হচ্ছে: নিক্সন চৌধুরী

আপডেট : ০৯ মে ২০২২, ২২:১৩

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, সদরপুরে শেখ রাসেল স্টেডিয়াম করা হচ্ছে। তিনি বলেন, নদী ভাঙ্গন কবলিত সদরপুরের বিভিন্ন অঞ্চলে নদী ভাঙ্গন রোদে স্থায়ী বাধ নির্মাণ করা হবে। তিনি আরও বলেন, খেলাধুলার প্রতি ছাত্র-ছাত্রী ও যুবকদের এগিয়ে আসতে হবে।

খেলাধুলা করলে যুবকদের মনমানসিকতা ভাল থাকে ও লেখাপড়ায় উৎসাহ যোগায়। তিনি পিয়াজখালী বাসীর দাবির মুখে একটি খেলার মাঠ নির্মাণে প্রতিশ্রতি দেন। এছাড়া সদরপুরে সার্বিক উন্নয়নে যা কিছু করার দরকার তিনি সদরপুর বাসীকে সাথে নিয়ে উন্নয়ন করবেন। এমপি সোমবার সন্ধ্যায় সদরপুরের পিয়াজখালী যুবশ্রেণীর উদ্যোগে প্রিমিয়ার ক্রিকেট ফাইনাল টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

আকোটেরচর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আসলাম বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

খেলায় ব্রাদার্স গাবতলা একাদশ ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৩ রান করে। টার্গেটের লক্ষ্যে এমটি রনি মোলামেরট্যাক একাদশকে ১৬ রানে পরাজিত করে ব্রাদার্স গাবতলা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় চ্যাম্পিয়ন দলের খেড়োয়ার মোঃ রোমান ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার অর্জন করে। খেলায় সার্বিক সহযোগিতা করে সাম্পান রেস্টুরেন্টের মালিক ও বিশিষ্ট সমাজসেবক মোঃ সুমন বেপারী।

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে’

মাদারীপুর জেলা প্রশাসনের প্রতি চিফ হুইপের কৃতজ্ঞতা 

কেঁচো সার প্রয়োগে বাড়ছে জমির উর্বরতা, কমছে খরচ

বিশেষ সংবাদ

রাজশাহীতে ভুঁইফোঁড় হাসপাতাল-ক্লিনিকের ছড়াছড়ি!

এ সম্পর্কিত আরও পড়ুন

কচা নদীর তীরে স্লুইসগেট-বেড়িবাঁধ, স্বস্তিতে এলাকাবাসী 

রংপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা

‘ছাত্রদলকে দিয়ে বিএনপি আবারও দেশে অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা করছে’

বিয়ে বাড়ির খাবার খেয়ে ৪০ জন হাসপাতালে