বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শিশু দেবরকে হত্যার অভিযোগে ভাবি আটক

আপডেট : ১০ মে ২০২২, ১৫:৩৮

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সাতনা গ্রামে শিশু দেবর আব্দুল্যাহ লাবিবকে (৪) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে আপন ভাবি রিমা খাতুনের (১৮) বিরুদ্ধে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনা নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১০ মে) আপন দেবরকে হত্যার অভিযোগে রিমা খাতুনকে আটক করা হয়েছে। 

পরিবার সূত্রে জানা যায়, জাহের আলীর দুই ছেলে। মেস্তাউল এবং লাবিব। মেস্তাউলের স্ত্রী রিমা খাতুন বিয়ের পর থেকে প্রায় শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া বিবাদ করতেন। ফলে বাধ্য হয়ে জাহের আলী তার বড় ছেলে মেস্তাউলকে ভিন্ন বাড়ি করে দেন। 

পরিবার আরও জানায়, ঘটনার দিন সকালে জাহের আলী তার বড় ছেলে মেস্তাউলকে সঙ্গে নিয়ে মাঠে ধান কাটতে যান। এই সুযোগে পরিকল্পনা অনুযায়ী ভাবি রিমা খাতুন একমাত্র দেবরকে ভাত খাওয়ানোর কথা বলে নিজ বাড়িতে নিয়ে আসেন।ভাত খাওয়ার পরে রিমা শ্বাস রোধ করে লাবিবকে হত্যার পর নিজ ঘরের ভেতর লেপ দিয়ে ঢেকে রাখেন। পরে শাশুড়ি তার শিশু ছেলেকে নিয়ে যাওয়ার জন্য বড় ছেলে মেস্তাউলের বাড়িতে আসেন। না পেয়ে খুঁজতে থাকেন ছেলেকে।একপর্যায়ে লাবিবের লাশ ঘরের ভেতর পাওয়া যায়। 

ওসি পলাশ চন্দ্র দেব বলেন, ‘লাশ ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্ততি চলছে।ইতোমধ্যে পাঁচবিবি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।’

ইত্তেফাক/এএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

পাঁচবিবিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যা

জয়পুরহাটে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

পাঁচবিবিতে ঈদ উপহার পাচ্ছে ৬৭ টি ভূমিহীন পরিবার

অপহরণের ১০ দিন পর দুই বোন উদ্ধার, আটক ২

এ সম্পর্কিত আরও পড়ুন

কেজি দরে তরমুজ বিক্রি করায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

বিশেষ সংবাদ

কালাইয়ে জমে উঠেছে ঈদ বাজার

জয়পুরহাটে ১০ তরমুজ ব্যবসায়ীকে জরিমানা  

জয়পুরহাটে অনাবাদি জমিতে শজনে চাষ