শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দৌলতপুরে যুবজোটের নেতাকে কুপিয়ে হত্যা

আপডেট : ১২ মে ২০২২, ১০:৩৯

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজার এলাকায় সন্ত্রাসী হামলায় জাসদের যুব সংগঠন যুবজোটের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহাবুব খান সোবহানী সালাম (৩৮) নিহত হয়েছেন। তিনি পার্শ্ববর্তী আমদহ গ্রামের এনামুল হক ওরফে আলাউদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মাহাবুব খান সোবহানী সালাম আল্লারদগা বাজারের বয়েন সুপার মার্কেটের কাছ থেকে ভ্যানযোগে আমদহ গ্রামে বাড়ি ফিরছিলেন। তিনি আল্লারদর্গা মাস্টার পাড়ার কাগজ ব্যবসায়ী মাসুদের বাড়ির কাছে পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা ১০-১২ জন মুখোশধারী সন্ত্রাসী তাকে ঘিরে রামদা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় সালামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। দ্রুত তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে রাত পৌনে ১ টার দিকে তিনি মারা যান। কর্তব্যরত চিকিৎসক জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

মাহাবুব খান সোবহানী সালামের এনামুল হক ওরফে আলাউদ্দিন জানান, তার ছেলে উপজেলার কল্যাণপুর এলাকার কথিত তছের পীরের অনুসারি ছিলেন। সম্প্রতি একটি মহল ঐ পীরের আস্তানা পুড়িয়ে দেয়। এর বিরুদ্ধে প্রতিবাদ চলিয়ে আসছিলেন সালাম। যার কারণে ঐমহলটি এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি দাবি করেন।

দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান ইত্তেফাককে জানান, ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামিদের চিন্থিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

অবাধে বালু উত্তোলনে কুষ্টিয়ায় ঝুঁকিতে দুই সেতু

নবাবগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

রায়গঞ্জে স্কুলছাত্রের লাশ উদ্ধার 

ঋণ থেকে মুক্তি ও প্রতিপক্ষকে ফাঁসাতেই স্ত্রী ও ২ সন্তানকে হত্যা

এ সম্পর্কিত আরও পড়ুন

বাবা হত্যার অভিযোগ: ছেলেকে থানায় নেওয়ার পথে পুলিশের ওপর হামলা, আটক ২

মাদারীপুরের গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

কুষ্টিয়ায় ঝড়ের তাণ্ডবে ভেঙে গেছে শতাধিক বৈদ্যুতিক খুঁটি

কুষ্টিয়ায় পুত্রের লাঠির আঘাতে বাবার মৃত্যু