শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কলেজ ছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

আপডেট : ১৩ মে ২০২২, ১৮:৩৪

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় কলেজ ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে সাকিব সরদার (২১) নামের এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় তাকে উপজেলার চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজ গেট এলাকা থেকে আটক করা হয়। পরবর্তীতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমানের ভ্রাম্যমাণ আদালত যুবককে এই দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত যুবক ঐ এলাকার সোহেল সরদারের পুত্র। 

বরিশাল মেট্রোপলিটন এয়ারর্পোট থানা পুলিশ জানায়, চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের এক শিক্ষার্থীকে প্রায়শই উত্যক্ত করে আসছিল স্থানীয় যুবক সাকিব সরদার। বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রীকে কলেজের সামনে একা পেয়ে ফের ব্যতিব্যস্ত করে তোলে স্থানীয় যুবক সাকিব সরদার। এসময় কোনো উপায় না পেয়ে কলেজে ছাত্রী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে অভিযোগ করলে ঘটনাস্থলে থানা পুলিশের একটি টিমসহ হাজির হন বাবুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান। যুবককে সঙ্গে সঙ্গে আটক করেন। পরবর্তীতে তাকে ভ্রাম্যমাণ আদালতে তুলে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। 

এই তথ্য নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান জানান, কলেজ ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। পরবর্তীতে তাকে বরিশাল মেট্রোপলিটন এয়ারর্পোট থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ইত্তেফাক/এমএএম