শুক্রবার, ২৭ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পুলিশের বিশেষ শাখা প্রধানের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সাক্ষাৎ

আপডেট : ১৩ মে ২০২২, ২৩:২২

ঢাকাস্থ মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হ্যাস গত মঙ্গলবার (১২ মে) পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মো. মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) এর সঙ্গে তার দপ্তরে এক সৌজন্য সাক্ষাৎ করেছেন। রাষ্ট্রদূত ও এসবি প্রধান সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে দীর্ঘসময় একান্তে আলোচনা করেন।

যুক্তরাষ্ট্র দূতাবাসের কর্মকর্তা রডনি কলিন্স, আর এস এবং নাবিল মাহমুদ সিনিয়র ইনভেস্টিগেটর এসময় রাষ্ট্রদূতের সাথে উপস্থিত ছিলেন।স্পেশাল ব্রাঞ্চের ডিপ্লোম্যাটিক এন্ড প্রোটোকল উইং-এ নিযুক্ত বিশেষ পুলিশ সুপার মোনালিসা বেগম অতিথিদের স্বাগত জানান। 

রাষ্ট্রদূত গুলশান ডিপ্লোমেটিক এলাকার  নিরাপত্তা নিশ্চিতকরণ তথা সার্বিক  কার্যক্রমে এসবির নিরন্তর সহায়তার প্রশংসা করেন। পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও এসময় উপস্থিত ছিলেন।

ছবি: সংগৃহীত

মার্কিন রাষ্ট্রদূত তথ্য বিনিময়ে পারস্পারিক সহায়তা এবং দুই দেশের মধ্যে সম্পর্ক উন্নয়নে সহায়ক বিষয়গুলো সম্পর্কে আলোকপাত করেন। পুলিশের বিশেষ শাখার কার্যক্রমের মান উন্নয়নে মার্কিন দূতাবাস কর্তৃক প্রশিক্ষণের আয়োজনসহ অন্যান্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

স্মারক বিনিময় ও চা চক্র শেষে পারস্পারিক সহযোগিতা ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক অক্ষুণ্ণ রাখা এবং আগামীতে এই সম্পর্ককে আরও দৃঢ়ভাবে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন রাষ্ট্রদূত পিটার ডি হ্যাস এবং পুলিশের বিশেষ শাখার প্রধান এবং অতিরিক্ত আইজিপি মো.  মনিরুল ইসলাম।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

রাজধানীর ৩ থানার ওসি বদলি

ডিএমপির পরিদর্শক পদমর্যাদার ২৯ কর্মকর্তাকে বদলি

রাজারবাগে ঈদের নামাজ আদায় করলেন আইজিপি

ঈদগাহে তল্লাশি হবে সবার, নেওয়া যাবে জায়নামাজ-ছাতা

এ সম্পর্কিত আরও পড়ুন

আকর্ষণীয় বিজ্ঞাপন দিয়ে পণ্য বিক্রির নামে প্রতারণা, গ্রেপ্তার ৫

 টিপকাণ্ড: লতা সমাদ্দারকে হেনস্তার সত্যতা পেয়েছে তদন্ত কমিটি

টিপকাণ্ডে অভিযুক্ত সেই পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

টিপ পরায় হেনস্তা: সেই পুলিশ কনস্টেবল শনাক্ত