শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

উল্লাপাড়ায় ২৬ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

আপডেট : ১৪ মে ২০২২, ১৯:৫১

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহর বাজারে তিন ব্যবসায়ীর দোকান ও গুদামে অভিযান চালিয়ে মোট সাড়ে ২৬ হাজার লিটার বোতলজাত সয়াবিন তেল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৪ মে) অভিযান চালিয়ে ভোজ্যতেল মজুদের দায়ে তাদের ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. উজ্জল হোসেনের নেতৃত্বে ব্যবসায়ী অশোক কুমার সরকার, স্বপন দত্ত ও শহিদুল ইসলামের দোকান ও গুদামের  অভিযান চালানো হয়। অভিযানে অশোক কুমার সরকারের গুদাম হতে ১৪ হাজার ও স্বপন দত্ত এবং শহিদুল ইসলামে দোকান ও গুদাম থেকে সাড়ে ১২ হাজার লিটার বোতলজাতকৃত তেল জব্দ করা হয়।

অভিযানে সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আযহারুল ইসলাম ও উল্লাপাড়া মডেল থানা পুলিশের সদস্যরা অংশ নেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জল হোসেন জানান, তার কাছে বেশ কয়েকজন তেল ব্যবসায়ীর অবৈধভাবে গুদামে তেল মজুদের অভিযোগ রয়েছে। অভিযুক্ত ব্যবসায়ীদের সবার গুদামে অভিযান অব্যাহত থাকবে। তাদেরকে নজরদারিতে রাখা হয়েছে। জব্দ করা সব তেল সরকারি দরে খোলা বাজারে বিক্রির ব্যবস্থা নেওয়া হবে। তেল বিক্রির টাকা সরকারের কোষাগারে জমা দেওয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

ধান সিদ্ধতে তুষের পরিবর্তে রাবার-প্লাস্টিক কারখানার ঝুট!

শিক্ষকরা সবাই দাওয়াতে, স্কুলে ৪ ঘণ্টা তালাবদ্ধ শিক্ষার্থীরা

শাহজাদপুরে যমুনায় বিলীন বসতবাড়ি

বিশেষ সংবাদ

জুনের মাঝামাঝি বাজারে আসছে রংপুরের হাঁড়িভাঙা আম

এ সম্পর্কিত আরও পড়ুন

সিলেটে একদিনে ২০ হাজার বন্যার্তদের বিশুদ্ধ পানি সরবরাহ

আগুনে পুড়লো রিকশা চালকের স্বপ্ন

পিরোজপুরে প্রাথমিক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আটক ৬

রেল স্টেশনে তরুণী লাঞ্ছিত, ৩ দিনেও কেউ ধরা পড়েনি