শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘পর্দায় আসল ঝুলনকে দেখবেন দর্শকরা’

বি

আপডেট : ১৫ মে ২০২২, ০৬:১১

দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আসছে বছরের শুরুতেই তার ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনী নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। যে চরিত্রটি রূপায়ণ করছেন আনুশকা।

কিন্তু সিনেমাটিতে অভিনয় করতে গিয়ে নানা প্রতিকূলতার পাশাপাশি অনেকটাই ভয় পেয়েছিল তিনি। সম্প্রতি এক সাক্ষাত্কারে এমনটাই জানিয়েছেন অসংখ্য বক্স অফিস কাঁপানো সিনেমা উপহার দেওয়া এই তারকা।

আনুশকা বলেন, ‘সিনেমাটি অনেক আগে শুরু করার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে বারবার সেটা পেছাতে হয়। অবশেষে যখন সিনেমাটির শুটিং শুরু হয় তখন আমি অনেক নার্ভাস ছিলাম। বলতে পারেন, আমি ভয়ে ছিলাম। কারণ সন্তান জন্ম দেওয়ার পর আমার ফিটনেস খুবই খারাপ ছিল। দীর্ঘ ১৮ মাস কোনো ধরনের ব্যায়াম করতে পারিনি। কিন্তু একটি বায়োপিকে অভিনয় করতে হলে সেই মানুষটির মতো করে নিজেকে প্রস্তুত করতে হয়। কারণ সেই চরিত্রটি কাল্পনিক নয়, সবার চেনা জানা থাকে এবং দর্শক পর্দায় সেই মানুষটিকেই কল্পনা করে বা দেখতে চায়। এছাড়া সিনেমাটির চিত্রগ্রহণ আমাকে দিয়েই শুরু হয়। সব মিলিয়ে দ্বিধায় ছিলাম কাজটি করব কী করব না! তবে পর্দায় আসল ঝুলনকে দেখতে পাবেন দর্শকরা।’

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

মাদক-মামলা থেকে মুক্ত শাহরুখপুত্র

এবার মডেল বিদিশার ঝুলন্ত লাশ উদ্ধার

দীপিকাময় ‘কান’

আমাকে রোগা বলে খোঁচা দেওয়া হতো: মাধুরী

এ সম্পর্কিত আরও পড়ুন

‘যুগ যুগ জিও’র ট্রেলার নিয়ে হাজির হলেন তারা

বিয়েতে কিয়ারার অনিহা!

মা হওয়ার গুঞ্জনে ঐশ্বরিয়া!

দুই ইন্ডাস্ট্রির বিভাজন নিয়ে মুখ খুললেন অক্ষয়