বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সৈকতে ভেসে যাওয়ার ৭২ ঘণ্টা পর তরুণের লাশ উদ্ধার

আপডেট : ১৫ মে ২০২২, ১৯:২৯

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ৭২ ঘণ্টা পর সাইদুল ইসলাম জহির (২৮) নামে এক পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১৩ মে) দুপুরে ভেসে যাওয়া লাশ রবিবার (১৫ মে) বেলা দেড়টার দিকে মহেশখালী চ্যানেলের শাপলাপুর ঘাট থেকে পুলিশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন মহেশখালী থানার ওসি আবদুল হাই।

নিহত জহির চট্টগ্রামের লোহাগাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। নিহতের ভাই জমির মরদেহটি তার ভাইয়ের বলে শনাক্ত করেন।

সূত্র জানায়, শুক্রবার দুপুরে পাঁচ বন্ধু কক্সবাজার ভ্রমণে এসে সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নামেন। এসময় নিখোঁজ হয়ে যান জহির। তাকে খুঁজে না পেয়ে বন্ধুরা বিষয়টি ট্যুরিস্ট পুলিশ ও লাইফগার্ড কর্মীদের জানানোর পর তার বন্ধু ও স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজ করতে থাকেন। অবশেষে তিনদিন পর রবিবার মহেশখালী থেকে তার লাশ খুঁজে পায়।

জহিরের বন্ধু সাকিব জানান, তারা পাঁচ বন্ধু লোহাগাড়া থেকে শুক্রবার (১৩ মে) বেলা ১১টার দিকে কক্সবাজারে পৌঁছান। এরপর দুপুরে তারা সবাই সুগন্ধা পয়েন্টে গোসলে নামেন। খালাতো ভাই শামসুল ও জহির এক সাথে ছিলো। শামসুল গভীর পানিতে নেমে গেলেও জহির সাঁতার না জানায় সে পেছনে কোমর পানিতে ছিল। এর ঘন্টাখানেক পর থেকে তারা জহিরকে খুঁজে না পেয়ে ট্যুরিস্ট পুলিশকে জানান। সে সময় জহির সাগরে তলিয়ে যান।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই একটি লাশ উদ্ধারের বিষয় নিশ্চিত করেন। লাশটি কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম জানান, লাশটি নিখোঁজ পর্যটক জহিরের বলে শনাক্ত করেছে তার স্বজনরা। আইনি প্রক্রিয়া শেষে সন্ধ্যায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

মাদ্রাসা পরিচালনা নিয়ে জামায়াতের দুই গ্রুপের দ্বন্দ্ব, সংঘর্ষের আশঙ্কা

গাড়িতে পাচারকালে ২০ হাজার পিস ইয়াবাসহ কারবারি গ্রেফতার

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে কক্সবাজারে গণস্বাক্ষর 

স্বপ্নের পদ্মা সেতু'র ইতিহাসের অংশীদার হলো কক্সবাজারবাসী

এ সম্পর্কিত আরও পড়ুন

কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে প্রাণ গেলো কলেজ ছাত্রের

বিশেষ সংবাদ

কক্সবাজারে ভারী বৃষ্টিতে পাহাড়ধসের আশঙ্কা 

টেকনাফে সোয়া কেজি ক্রিস্টাল মেথসহ যুবক গ্রেফতার

রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে হত্যার অভিযোগ