শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রংপুরে টেবিল টেনিসে স্বর্ণজয়ী হৃদয়

আপডেট : ১৬ মে ২০২২, ২০:৪৭

সাউথ এশিয়ান জুনিয়র অ্যান্ড ক্যাডেট টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের প্রথম দিনে পাকিস্তান ও মালদ্বীপকে হারায় বাংলাদেশ। আর বাংলাদেশের হয়ে নেতৃত্ব দিয়েছেন রংপুরের তরুণ মুহতাসিন আহাম্মেদ হৃদয়।

সম্প্রতি মালদ্বীপের রাজধানী মালেতে লীগ পর্যায়ে শুরু হয়ে টেবিল টেনিস টুনামেন্ট। এতে বাংলাদেশ প্রথম ম্যাচে পাকিস্তানকে ৩-০ ও দ্বিতীয় ম্যাচে মালদ্বীপকে ৩-১ ব্যবধানে পরাজিত করেছেন এই খেলোয়াড়। মালদ্বীপ থেকে চাম্পিয়ন হয়ে দেশে আসেন বাংলাদেশ দল। সোমবার বিকেলে রংপুরে আসেন মুহতাসিন আহাম্মেদ হৃদয়। সৈয়দপুর বিমানবন্দর থেকে নগরীর মুন্সিপাড়ার বাসায় যাওয়ার পথে নগরের সিও বাজার এলাকায় তার ভক্তরা ফুলের শুভেচ্ছা জানান। পরিয়ে দেন ফুলেল মালা।

শ্রীলংকা ও নেপালের বিপক্ষে সহজেই বিজয় তুলে নেন বাংলাদেশ দল। প্রথম দুই ম্যাচ জয়ের পর মালদ্বীপের ক্রীড়ামন্ত্রী আহমেদ মাহলুফ ভেন্যুতে এসে বাংলাদেশ দলের খেলোয়াড় কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন। এ বিষয়ে মুহতাসিন আহাম্মেদ হৃদয় বলেন, প্রধানমন্ত্রী যেভাবে ক্রিকেট খেলাকে প্রধান্য দিচ্ছেন। যদি আমাদের দিকে একটু নজর দেন তাহলে রংপুর থেকে প্রতি বছরে অনেক তরুণ ভালো ভালো খেলয়ার বের হবেন।

মুহতাসিন আহাম্মেদ হৃদয় মা মাসুদা বেগম বলেন, সামনে আমার ছেলের ইংল্যান্ডে তুরুস্কে খেলা আছে। সবাই দোয়া করিয়েন আমার ছেলে যেনো বাংলাদেশের নাম আরও উপরে নিয়ে যেতে পারে।

ক্রিড়াবীদরা বলেছেন, সরকার ক্রিটেক ও ফুটবল খেলাকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে সেভাবে টেবিল টেনিস খালাকে দেখছে না। রংপুরে যদি ভালো মানের টেবিল, কারফেট থাকে তাহলে রংপুরে খেলোয়াড়রা আরো ভালো খেলতে পারবেন। তারা বলেন, রংপুরে প্রায় বিশ বছর থেকে কোন ধরনের সরকারি ভাকে টুনামেন্টে হয় নাই। যা হয়েছে নিজেস্ব অর্থায়নে। সরকার যদি এি টেবিল টেনিস খেলার দিকে একটু নজর দেয়, তাহলে খেলার মান আরো ভালো হবে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

রংপুরে কাঁঠাল প্রতিযোগিতার অর্থ দেওয়া হবে বন্যার্তদের

নওগাঁয় ট্রাকচাপায় নিহত ৫, আরও একজন আশঙ্কাজনক

যবিপ্রবির ৮৫ কোটি ২০ লাখ টাকার বাজেট ঘোষণা

কোরবানির হাট কাঁপাতে প্রস্তুত ‘খাঁন বাহাদুর’

এ সম্পর্কিত আরও পড়ুন

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে নারীসহ আটক ১২ 

লাম্পি স্কিনে আক্রান্ত সাটুরিয়ায় কোরবানির ৭ গরুর মৃত্যু

পদ্মা সেতু: বাগেরহাটে ঘুরে দাঁড়াবে পর্যটন শিল্প

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, ২ জনের যাবজ্জীবন