শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

আপডেট : ১৭ মে ২০২২, ০৯:৩৬

গাজীপুরের শ্রীপুরে রেল লাইনের উপর ট্রাক থেকে ভারী লোহার অ্যাঙ্গেল পড়ে ট্রেন চলাচল বন্ধের চার ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে আবারও চলাচল শুরু হয়েছে। 

গতকাল সোমবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা-ময়মনসিংহ রেল সড়কের শ্রীপুর রেল স্টেশন এলাকার শ্রীপুর-গোসিঙ্গা সড়কে এ ঘটনা ঘটে। পরে রাত ১১ টা ৪০ মিনিটে চলাচল স্বাভাবিক হয়।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শামীমা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এতে ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস শ্রীপুর রেল স্টেশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে এবং ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ট্রেন কাওরাইদ রেল স্টেশন যাত্রা বিলম্ব করছে। শ্রীপুর-গোসিঙ্গা সড়কে লেন খোলা থাকায় থেমে থেমে যানবাহন চলাচল করছে।

শামীমা আক্তার জানান, শ্রীপুরের গোসিঙ্গা এলাকার একটি কারখানা থেকে ট্রাকে করে লোহার তৈরি বেশ কয়েকটি বড় খুঁটি পৌর এলাকার ভাংনাহাটি এলাকার অপর একটি নির্মাণাধীন কারখানায় যাচ্ছিল। ট্রাকটি শ্রীপুর রেলওয়ে স্টেশন এলাকার ক্রসিংয় অতিক্রম করার সময় ট্রাকের চাকা রেল লাইনে আটকে যায়। এ সময় চালক ট্রাক সামনে নেওয়ার চেষ্টা করলে ১০টি খুঁটি রেললাইনে পড়ে যায়। এতে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

মিরসরাইয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষে ১ জনের মৃত্যু

ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে

গাজীপুরে ঝুটের গুদামে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

মির্জাপুরে লাইনচ্যুত ট্যাংকলরি ১৬ ঘণ্টায়ও উদ্ধার হয়নি

এ সম্পর্কিত আরও পড়ুন

মির্জাপুরে বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গের সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ

বগি লাইনচ্যুত: ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ

আড়াই ঘণ্টা পর পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে

নারী শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকালেন সহকর্মীরা, মুমূর্ষু অবস্থায় ঢামেকে ভর্তি