মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আড়িয়াল খাঁ নদে ডুবে যাওয়া যুবকের লাশ উদ্ধার

আপডেট : ১৮ মে ২০২২, ১৩:৪৬

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের দুয়াইর দরগাহ বাজার এলাকায় মঙ্গলবার (১৭ মে) দুপুরে আড়িয়াল খাঁ নদীতে গোসল করতে এসে ডুবে যায় সৈয়দ হাসান (২২) নামের এক যুবক। বুধবার সকালে ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ডুবরীদের সাথে নিয়ে ব্যাপক তল্লাশি চালিয়ে যুবকের লাশ উদ্ধার করে। ভাঙ্গা থানা ফায়ার সার্ভিসের কর্মকর্তা সজিব আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।  

নিহত সৈয়দ হাসান মাদারীপুর সদরের অহিদুল ইসলামের পুত্র এবং সে ঢাকাতে বসবাস করত। 

সৈয়দের পরিবার ও উদ্ধারকারীরা জানায়, মঙ্গলবার দুপুরে ভাগিনা সৈয়দ হাসানকে সাথে নিয়ে মামা দ্বীন ইসলাম সরদার পার্শ্ববর্তী আড়িয়াল খাঁ নদে গোসল করতে যায়। গোসলের এক পর্যায় মামার সামনে ভাগিনা গভীর পানিতে তলিয়ে যায়। এসময় সাঁতার না জানায় মামা দ্বীন ইসলাম তার ভাগনেকে উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে স্থানীয়রা মঙ্গলবার ভাঙ্গা থানা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌছে উদ্ধার তৎপরতা চালায়। নদীতে প্রচণ্ড স্রোত থাকায় উদ্ধার কাজ ব্যহত হয়। পরে বুধবার সকালে ভাঙ্গা থানা ফায়ার সার্ভিসের কর্মকর্তা সজিব আহমেদ বরিশাল থেকে আগত ডুবরী দলকে সাথে নিয়ে নদীতে প্রায় দুই ঘণ্টাব্যাপী তল্লাসি চালিয়ে সকাল সাড়ে ৯টায় তার লাশ উদ্ধার করেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, হাসান ঢাকায় মিরহাজিবাগে তার পরিবারের সাথে বসবাস করতো। গত চারদিন আগে মামা দ্বীন ইসলামের সাথে মামার বাড়ি দোপপাসা গ্রামে ঢাকা থেকে বেড়াতে আসে। মামা-ভাগ্নে উভয়েই সাঁতার না জানার কারনেই মামার সামনে ভাগ্নের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মা সেতু হয়ে ফরিদপুর-ঢাকা রুটে বাস চলাচল শুরু

মদনে বন্যার পানিতে ভেসে আসা লাশ উদ্ধার

ধলেশ্বরী নদী থেকে শিশুর লাশ উদ্ধার

চরভদ্রাসনে পদ্মার ডাম্পিং বাঁধের ২০ মিটার বিলীন, হুমকিতে ঘরবাড়ি

এ সম্পর্কিত আরও পড়ুন

রাজবাড়ীতে গোপনাঙ্গ কাটা যুবকের লাশ উদ্ধার

চরভদ্রাসনে ভাঙন শঙ্কায় বিদ্যালয়সহ ৪০ পরিবার

সদরপুরে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে শোভাযাত্রা 

নেত্রকোনায় এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার