বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কানের লালগালিচায় ঐশ্বরিয়া ফুল 

আপডেট : ২০ মে ২০২২, ১৬:৩৮

গেলো ১৭ মে শুরু হয়েছে কান ফিল্ম ফেস্টিভ্যালের ৭৫তম আসর। বিশ্ব চলচ্চিত্রের অন্যতম সম্মানজনক এই চলচ্চিত্র উৎসবটির জন্য শুধু চলচ্চিত্র অনুরাগী নয়, ফ্যাশনপ্রেমীরাও আগ্রহ নিয়ে অপেক্ষা থাকেন। যার মূল কারণ, রেড কার্পেট। এবারের উৎসবরে দ্বিতীয় দিনে রূপের দ্যুতি ছড়িয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

গাউনের স্লিট অংশে আর ডান কাঁধ জুড়ে রঙিন ফুলের নকশা অ্যাশের পোশাকের সৌন্দর্য যেন আরও কয়েক গুণ বাড়িয়ে তুলেছে

প্রতি বছর বিশ্বের প্রাচীন ও প্রভাবশালী এই চলচ্চিত্র উৎসবটিতে জড়ো হন হাজার হাজার তারকা। লালগালিচা বা অঘোষিত রানওয়েতে কার পোশাক কত অদ্ভূত, কে কত দামি পোশাক পরলেন— তা নিয়ে আলোচনা হয় দুনিয়ার সব ফ্যাশনপ্রেমীদের মধ্যে। উৎসবের দ্বিতীয় দিনে টম ক্রুজের ছবি ‘টপ গান মারভিক’-এর প্রিমিয়ারে হাজির হলেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। পঞ্চাশ ছুঁইছুঁই অভিনেত্রীর সাজপোশাক দেখে মুগ্ধ গোটা দুনিয়া। 

 কান চলচ্চিত্র উৎসবটির জন্য শুধু চলচ্চিত্র অনুরাগী নয়, ফ্যাশনপ্রেমীরাও আগ্রহ নিয়ে অপেক্ষা থাকেন

ডলচে অ্যান্ড গাবানার চোখধাঁধানো কালো এবং ফুলেল গাউনে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। গাউনে রঙিন থ্রিডি ফুলেল মোটিফের কারুকাজ সবার দৃষ্টি আকর্ষণ করেছে। গাউনের স্লিট অংশে আর ডান কাঁধ জুড়ে রঙিন ফুলের নকশা অ্যাশের পোশাকের সৌন্দর্য যেন আরও কয়েক গুণ বাড়িয়ে তুলেছে। খোলা চুল, মায়াবী চোখের সাজ আর হালকা মেকআপেই সেজেছিলেন সাবেক এই মিস ওয়ার্ল্ড। 

 

 

ইত্তেফাক/আরএম 

এ সম্পর্কিত আরও পড়ুন

অঞ্জন’স ঈদ আয়োজন

ঈদ-উল-আযহায় ‘সারা’র আয়োজন

সামাজিক মনোরোগবিদ্যাই হতে পারে মানসিক রোগ প্রতিকারের উপায় 

ঈদে বিশ্বরঙে শিশুদের আয়োজন

এ সম্পর্কিত আরও পড়ুন

ঈদে লা রিভ এনেছে ‘রেসিপ্রোসিটি কালেকশন’ 

রঙ বাংলাদেশে কোরবানির হাকডাক 

বাবা মানে একটা আকাশ ভালোবাসা 

বিশ্বরঙে নীল উৎসব