বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জাবিতে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু

আপডেট : ২১ মে ২০২২, ০০:৪৬

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মার্কেটিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে 'মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন- জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি (এমএএজেইউ)' আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। 

শুক্রবার (২০ মে) বিকাল চারটায় বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে আয়োজিত এক অনুষ্ঠানে কেক কেটে এ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু করা হয়।

পরে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে মার্কেটিং বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক মো. কাশেদুল ওহাব তুহিনকে আহ্বায়ক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম-আহ্বায়ক আরিফুল ইসলাম শিবলু, মো. আহসানুজ্জামান খান, জি এম ইকরাম উদ্দিন সফি, মো. জহিরুল ইসলাম শিমুল, নজিবুল হক বিশ্বাস, লাইজু তামান্না, মো. মুজাহিদুল ইসলাম, সিফাত জামান খান, রাব্বির আহসান, প্রান্ত চন্দ্র শীল ও সুরাইয়া খানম।

অনুষ্ঠানে মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির আহ্বায়ক মো. কাশেদুল ওহাব তুহিন বলেন, মার্কেটিং বিভাগের বর্তমান শিক্ষার্থীদের নেটওয়ার্কিং ও স্কিল ডেভেলপমেন্ট, অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তা ও বৃত্তি প্রদান এবং মার্কেটিং বিভাগ ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিজিটালাইজেশনের পাশাপাশি সামগ্রিক উন্নয়নে প্রাক্তনদের অংশীদার করার লক্ষ্যে এ অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে।

বিজনেস স্টাডিজ অনুষদের ডিন সহযোগী অধ্যাপক নীলাঞ্জন কুমার সাহা বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রয়োজনীয়তা রয়েছে। বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে অ্যালামনাই অ্যাসোসিয়েশন ভূমিকা পালন করে। কারণ এর মাধ্যমে বিভাগের বর্তমান শিক্ষার্থীরা সাবেক শিক্ষার্থীদের সঙ্গে যোগাযোগের সুযোগ পাবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক নিগার সুলতানা, মো. আরিফুল হক, মো. রাকিবুল হাসান, ফারহানা সেহরীন, সহকারী অধ্যাপক সাজু সাহা, মো. শরিফুল ইসলাম, প্রভাষক সাবেকুন নাহার সেতু ও মো. মুজাহিদুল ইসলাম প্রমুখ।

ইত্তেফাক/এসটিএম

এ সম্পর্কিত আরও পড়ুন

জাবির পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন নতুন কমিটি ঘোষণা

মুক্তিযোদ্ধাদের অবমাননা করে বক্তব্য দেওয়া জাবি শিক্ষক ক্ষমা চেয়েছেন

জাবিতে রেজিস্ট্রার নিয়োগে জ্যেষ্ঠতা অনুসরণের দাবি

জাবিতে চলছে উইকেন্ড কোর্স, অনুমোদনের বিষয়ে জানেন না ভিসি

এ সম্পর্কিত আরও পড়ুন

জাবি উপাচার্যের সঙ্গে মাধ্যমিক সচিবের মতবিনিময়

জাবি শিক্ষার্থীর বিরুদ্ধে নার্সকে যৌন হয়রানির অভিযোগ

জাবির পরিবহন অফিসের নতুন ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ছায়েদুর

জাবি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় জড়িতদের শাস্তির দাবি