মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ভারতে প্রকাশ হচ্ছে ইমরানের হিন্দি গান

আপডেট : ২১ মে ২০২২, ১৯:২৫

দেশের এ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। অডিও, মিউজিক ভিডিও ও সিনেমার গান সবখানেই তার স্পষ্ট দাপট। ভারতের পশ্চিমবঙ্গেও তার পদচারণা পড়েছে। গান করেছেন সেখানেও। আবার কিছুদিন আগে প্রথম ইন্ডিয়ান আইডল অভিজিৎ সাওয়ান্তের সঙ্গে কোলাবোরেশন করেছেন তিনি।

এবার আরও একধাপ এগিয়ে গেলেন ইমরান। মৌলিক হিন্দি গান গেয়েছেন তিনি। সেটা আবার প্রকাশ করছে ভারতের মুম্বাই কেন্দ্রিক প্রতিষ্ঠান অ্যালিগ্যান্ট আই মিউজিক। আগামী ২৭ মে প্রকাশ হতে যাচ্ছে ‘ম্যানু দাস্তু’ শিরোনামের সেই গান।

রজতের কথায় গানটির সুর-সংগীত করেছেন রাহুল ও অঞ্জন। ইতোমধ্যে গানটির ব্যয়বহুল ভিডিও নির্মাণ হয়েছে। যেখানে মডেল হয়েছেন নন্দিনী শর্মা ও অনুজ সাইনি। নির্মাণ করেছেন আমান নটিয়াল। যদিও ভিডিওতে নায়কের ভূমিকায় ইমরানেরই থাকার কথা ছিল। তবে করোনাজনিত ভিসা জটিলতা ও ইউরোপ ট্যুরের কারণে তিনি অংশ নিতে পারেননি।

গানটি নিয়ে ইমরান বললেন, ‘আসলে পৃথিবীটা তো এখন একেবারে উন্মুক্ত। বিশ্বজুড়ে কাজের সুযোগ রয়েছে। সেই সুবাদেই মুম্বাইয়ের এই প্রস্তাবটি পাই। মাস ছয়েক আগে গানটির রেকর্ডিং করেছি। তখনই ভিডিওর কাজে মুম্বাই যাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে যাওয়া হয়নি। এজন্য আমাকে ছাড়াই শুটিং হয়েছে।’

তবে ইমরান ভক্তদের হতাশ হওয়ার সুযোগ নেই। কারণ গায়ক জানালেন, সামনে আরও কয়েকটি গান আসবে এই প্রতিষ্ঠান থেকে। তখন তিনি নিজেই মডেল হবেন ভিডিওতে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

২৫ লাখ টাকা নিয়ে আসামে বন্যার্তদের পাশে আমির খান

যমজ ছেলে চান আলিয়া ভাট!

বৈশাখী টিভিতে ঈদ আয়োজনে তারকাবহুল ২৭ নাটক

তাদের ‘সাত জনমের ভালোবাসা’

এ সম্পর্কিত আরও পড়ুন

জনির টাকা পরিশোধে মূল্যবান উপহার বিক্রি করতে হবে অ্যাম্বারকে!

যুক্তরাষ্ট্রে স্থায়ী হলেন শাকিব খান, পেয়েছেন গ্রিন কার্ড

আসিফ ও প্রীতির বিয়ের গল্প!

‘সন্তানের নাম আমরা ঠিক করে রেখেছি কিন্তু এখন বলবো না’