শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মাদারীপুরের গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

আপডেট : ২১ মে ২০২২, ২০:০৩

মাদারীপুরে পাওনা ১০ হাজার টাকা পরিশোধে দেরি হওয়ার জের ধরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। 

শুক্রবার গভীর রাতে মাদারীপুর সদর উপজেলার পূর্ব মহিষেরচর গ্রামের এ ঘটনা ঘটে। নিহত মনি বেগম (৩৮) একই গ্রামের মান্নান মাতুব্বরের মেয়ে। এদিকে অভিযুক্ত জামাল ফকির একই এলাকার নরু ফকিরের ছেলে। 

স্বজন ও এলাকাবাসী জানায়, তিনমাস আগে মনি আক্তারের বাবা মান্নান মাতুব্বর কুলপদ্বী এলাকার একাব্বর খাঁ’র কাছ থেকে ১০ হাজার টাকা ধার নেন। পরে সেই টাকা সম্প্রতি পরিশোধ করেন মনি বেগমের স্বামী জামাল। শুক্রবার রাতে শ্বশুরের কাছে পাওনা টাকা ফেরত চাইলে মনি ও তার বাবার সাথে জামালের কথার কাটাকাটি হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে গৃহবধূ মনিকে ডেকে নিয়ে যায় স্বামী জামাল। পরে আড়িয়াল খাঁ নদের পাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে। মৃত্যু নিশ্চিত করে অন্যবাড়িতে লাশ ফেরে রেখে পালিয়ে যায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এই ঘটনার কঠোর শাস্তির দাবী জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।

সরেজমিন ঘুরে জানা যায়, ৮ বছর আগে প্রেমের সম্পর্কের জেরে বিয়ে হয় মনি ও জামালের। তাদের সংসারে ৭ বছর ও দেড়বছরের দুটি মেয়ে রয়েছে। মনির মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ সাংবাদিকদের জানান, ঘটনার পর পরিবারের লোকজন পালিয়েছে। তাদের ধরতে পুলিশ কাজ করছে। এদিকে নিহত মনি আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মার তীরে জনস্রোত

বোরকা পরে ঘরে ঢুকে স্ত্রী-শ্বশুর-শাশুড়িকে ‘কুপিয়ে হত্যা’

শ্রীবরদীতে স্বামীর হাতে স্ত্রী-শাশুড়িসহ নিহত ৩

নরসিংদীতে সাবেক প্যানেল চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শিবচরে ছয় দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান

পদ্মা সেতু উদ্বোধনের জনসভাস্থল পরিদর্শন করলেন ঢাকা বিভাগীয় কমিশনার 

প্রধানমন্ত্রীর জনসভা শিবচরের মাটিতে হওয়ায় আমরা সৌভাগ্যবান: চিফ হুইপ

ভোটকেন্দ্রের পাশে বিস্ফোরণ, নিহত ১