মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো গৃহবধূর, আহত ২

আপডেট : ২২ মে ২০২২, ১৬:৩৮

গাজীপুরের কালীগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে অজ্ঞাত ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই হালিমা বেগম (২২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। একই ঘটনায় অটোরিকশার চালকসহ আহত হয়েছেন ২ জন। 

রবিবার (২২ মে) দুপুরে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বালীগাঁও এলাকার নাভানা প্লাস্টিক পাইপ কারখানা সংলগ্নস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম।

নিহত হালিমা পাবনা উপজেলার সাব্বির মিয়ার স্ত্রী। অন্যদিকে আহত নাজমুল হোসেন (৩৫) বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার বাসিন্দা। আহত অটোরিকশা চালক নাজমুল মিয়া (২৮) নরসিংদীর পাঁচদোনা এলাকার নজরুল ইসলামের ছেলে।  

এসআই জানান, দুপুরে কালীগঞ্জ- ঘোড়াশাল বাইপাস সড়ক হয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে ঘোড়াশালের দিকে যাচ্ছিল। এ সময় অটোরিকশাটি নাভানা পাইপ কারখানার কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা টঙ্গীগামী একটি অজ্ঞাত ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই গৃহবধূর মৃত্যু হয়।

এদিকে, ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। একই ঘটনায় অটোরিকশার চালকসহ আরও ২ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

এসআই আরও বলেন, নিহত ওই গৃহবধূর লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের ওই এসআই।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক লুবনা খানম জানান, গৃহবধূ হালিমাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণের পরামর্শ দেন। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

৯ বছরেও টঙ্গীবাসী পায়নি নাগরিক সেবা

বাসচাপায় কনস্টেবল নিহত, অল্পের জন্য বেঁচে গেলেন ওসি 

বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে নারীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

বাসচাপায় ব্যাটারিচালিত ভ্যানচালকসহ নিহত ২

এ সম্পর্কিত আরও পড়ুন

সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেলসেতুর প্রকৌশলী নিহত

পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

 লক্ষ্মীপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ১

খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত