শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিয়েতে কিয়ারার অনিহা!

আপডেট : ২৩ মে ২০২২, ২২:০২

‘শেরশাহ’ সিনেমার সাফল্যের পর থেকেই ক্যারিয়ারের মোড় ঘুরে গেছে বলিউড তারকা কিয়ারা আদভানির। সেই হাওয়া লেগেছে সম্প্রতি মুক্তি পাওয়া ‘ভুল ভুলাইয়া টু’ সিনেমাতেও। মুক্তির মাত্র তিন দিনে সিনেমাটি বক্স অফিসে আয় করেছে ৫৫ কোটি! এদিকে চলতি মাসের শেষদিন প্রকাশিত হবে তার আসন্ন সিনেমা ‘যুগ যুগ জিও’ সিনেমার ‘দোপাট্টা’ শিরোনামের একটি গান।

গতকাল সিনেমাটির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে এমনটাই জানান সিনেমাটি সংশ্লিষ্টরা। তবে নতুন সিনেমাটির ট্রেলার প্রকাশে আসতেই নেটদুনিয়ায় প্রশংসার জোয়ার বয়ে যাচ্ছে। সিনেমাটিতে প্রেমিক বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন এই অভিনেত্রী।

ট্রেলারে দু’জনের রোমান্টিক উপস্থিতি তাই বাড়তি নজর কেড়েছে সবার। স্বাভাবিকভাবেই তাই ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে দু’জনের বিয়ে কবে হচ্ছে-এ নিয়ে প্রশ্ন করে বসেন উপস্থিত সাংবাদিকরা।

কিয়ারা আদভানির। ছবি: সংগৃহীত

তবে বিষয়টি নিয়ে বেশ বিরক্ত কিয়ারা বলেন, ‘আপনারা আমার বিয়ে নিয়ে প্রশ্ন না করলেই খুশি হবো। কারণ আমার বয়স তো ৫০ হয়ে যায়নি। তাছাড়া বিয়ে করতে যোগ্যতা লাগে না, এটা জীবনের জন্য বাধ্যতামূলক একটি কাজ। আমি চাইলেই বিয়ে করতে পারি। তবে আমি বিয়ে না করেই নিজেকে প্রতিষ্ঠিত করেছি। কাজ করছি, উপার্জনও বেশ হচ্ছে। সব মিলিয়ে দারুণ সুখে আছি।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

ডলার কমনোর জন্য রেস্টুরেন্ট দিইনি: প্রিয়াঙ্কা

আমি এখন শামুকের মতো হয়ে গেছি: মৌসুমী

‘শাহরুখের প্রস্তাব ফেরাতে পারিনি’

প্যারিসে ছিনতাইকারীর কবলে আনু কাপুর

এ সম্পর্কিত আরও পড়ুন

‘নিমজ্জন’ নাটকের টিকিটের টাকা যাবে বন্যার্তদের মাঝে

বন্যার্তদের জন্য নিজের শিল্পকর্ম বিক্রি করবেন ভাবনা

ছিলেন সিনেমার নায়িকা, এখন বিক্রি করছেন সাবান

হঠাৎ কেন যুক্তরাষ্ট্রে চঞ্চল-খুশি