শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বরিশাল নগরে মেস থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 

আপডেট : ২৩ মে ২০২২, ২৩:৩৯

বরিশাল নগরের ব্রজমোহন (বিএম) কলেজ এলাকার একটি মেস থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ মে) রাত ৯টার দিকে কলেজের মসজিদের গেটের সামনের গলির আইনুন ভিলা নামের একটি বাড়ির কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মারা যাওয়া সানি জাহান জুয়েনা (১৮) সরকারি বরিশাল কলেজের দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্রী। সে পিরোজপুরের নেছারাবাদের সোহাগদল এলাকার মাসুম ফরাজীর মেয়ে। সানি আইনুন ভিলার চতুর্থ তলায় ৪০৪ নম্বর রুমে দেড় বছর ধরে ভাড়া থাকতো।

আইনুন ভিলার কেয়ারটেকার মর্জিনা বেগম বলেন, সন্ধ্যার পর মেয়েদের চিৎকার শুনে দরজার উপর থেকে দেখতে পাই ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে ঐ ছাত্রী। পরে পুলিশকে ফোন করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। কি কারণে আত্মহত্যা করেছে তা বলতে পারবো না।

আইনুন ভিলার মালিক আইনুন বেগম বলেন, প্রায় দেড় বছর ধরে এই মেয়ে ভাড়া থাকে এখানে। কোনো সময় কোনো সন্দেহজনক বিষয় চোখে পড়েনি।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, মৃত ছাত্রীর হাতে ব্লেড দিয়ে কাটা অনেকগুলো দাগ পাওয়া গেছে।

বরিশাল কোতয়ালী মডেল থানার পুলিশের ওসি লোকমান হোসেন বলেন, দরজা ভেঙে ঐ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত হওয়া যায়নি। ছাত্রীর মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে মূল কারণ পাওয়া যাবে।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

ব্রাহ্মণবাড়িয়া অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

৪ দিন পর মা-ছেলের লাশ উদ্ধার

কার্যালয়ের বাথরুম থেকে প্রাণিসম্পদ কর্মকর্তার লাশ উদ্ধার

জঙ্গল থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার, যুবক আটক

এ সম্পর্কিত আরও পড়ুন

দোয়ারাবাজারে বন্যায় ভেসে যাওয়া এক পুলিশ সদস্যের লাশ উদ্ধার

রূপসা নদীতে বজ্রপাতে নিখোঁজ মাঝির লাশ উদ্ধার

পাবনায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার