শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘যুগ যুগ জিও’র ট্রেলার নিয়ে হাজির হলেন তারা

আপডেট : ২৪ মে ২০২২, ১৯:৫৩

রবিবার প্রকাশ্যে এসেছে ‘যুগ যুগ জিও’র ট্রেলার। রুপালি পর্দায় সম্পর্কের ভাঙা-গড়া, রোম্যান্স, কমেডির গল্প বলবে এই ছবি। অভিনয় করেছেন অনিল কাপুর, নীতু কাপুর, বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানিরা। এই ছবি দিয়েই দীর্ঘ দিন পর রুপোলি পর্দায় কামব্যাক করেছেন নীতু কাপুর।

মুম্বাইয়ে এ দিন ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন প্রযোজক করণ জোহর এবং ছবির কলাকুশলীরা। 

অনিল কাপুর তার ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘যুগ যুগ জিও’র ট্রেলারে এত ভালোবাসা উজাড় করার জন্য ধন্যবাদ আমাদের পরিবারের তরফ থেকে আপনাদের। ২৪ জুন প্রেক্ষাগৃহে দেখা হবে।

বরুণও ভিড়ের এক ঝলক শেয়ার করেছেন। অভিনেতা ব্যারিকেডের মধ্য দিয়ে হেঁটেছিলেন এবং মঞ্চে পৌঁছানোর জন্য এটির উপর দিয়ে লাফ দিয়েছিলেন।

ট্রেলার লঞ্চ অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

ট্রেলারে দেখা যাচ্ছে, বরুণ-কিয়ারা ডিভোর্স চান, দাম্পত্য সম্পর্ক আর এগিয়ে নিয়ে যেতে রাজি নন তাঁরা। ডিভোর্সের কথা পরিবারকে জানতে সংকোচ বোধ করছেন বরুণ। কারণ মায়ের মুখে সে স্পষ্ট শুনেছে, ‘এই পরিবারে ডিভোর্স হয় না’। এভাবে বিভিন্ন প্রকারে পরিবারকে নিজের ডিভোর্সের কথা জানানোর সিদ্ধান্ত নেন তিনি।

মদ্যপ অবস্থায় বাবার সামনে মনের কথা ফাঁস করতে গিয়ে সে জানতে পারে বাবাও মায়ের সঙ্গে সম্পর্ক ভাঙতে চায়। কেন? কারণ অনিল প্রেমে পড়েছেন টিসকা চোপড়ার। ছবিতে বরুণের দাদার চরিত্রে রয়েছেন মণীশ পল। বাবার প্রেমে পড়াটা তাঁর কাছে ‘বুড়ো বয়সের ভিমরতি’। 

ছবি: সংগৃহীত

বরুণ সব মিলিয়ে দোটানায়। একটা সময় বাবা-মায়ের সম্পর্কের টানাপোড়েন ছাপিয়ে যাবে বরুণের নিজের দাম্পত্যের সমস্যাকে। এরপর কী হবে? সেই নিয়েই এগোবে ‘যুগ যুগ জিও’-র কাহিনি।a

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন