রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বীর মুক্তিযোদ্ধা অজিয়ার রহমান আর নেই

আপডেট : ২৫ মে ২০২২, ১৩:৩৩

সাতক্ষীরা তালার বীর মুক্তিযোদ্ধা মো. অজিয়ার রহমান গোলদার (৮২) আর নেই। মঙ্গলবার (২৪ মে) রাতে তিনি খুলনার গাজী মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

অজিয়ার রহমান গোলদারের ছেলে রাজশাহী বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান জানান, তার বাবা মঙ্গলবার রাতে খুলনার গাজী মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ৯ নম্বর সেক্টরের অধীনে তালা উপজেলার খেশরা ইউনিয়নের বাতুয়াডাঙ্গা ক্যাম্পে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশ নেন।

অজিয়ার রহমান গোলদার ১৯৪০ সালে তালা উপজেলার হরিহরনগর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি দীর্ঘদিন ১০ নম্বর খেশরা ইউনিয়ন পরিষদের সদস্য ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। তাকে বুধবার পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

তার মৃত্যুতে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ইত্তেফাক/এমআর