বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নবাবগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

আপডেট : ২৫ মে ২০২২, ১৬:৫৭

রাজধানীর কোতয়ালী এলাকা থেকে ঢাকার নবাবগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর ভাই হত্যা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর কবিরাজকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২৫ মে) সকালে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ‘মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকার মিটফোর্ড এলাকায় অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলম কবিরাজকে (৪৫) গ্রেফতার করে। আজ (বুধবার) বেলা ১১টার দিকে আদালতে জাহাঙ্গীরের ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।’

মামলা সূত্রে জানা যায়, নবাবগঞ্জ উপজেলার সোনাতলা এলাকায় আপন দুই ভাই মো. আ. রফিক কবিরাজ ও মো. জাহাঙ্গীর আলম কবিরাজের মধ্যে দীর্ঘ দিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল। গত ২ ফেব্রুয়ারি ভিকটিমের জমি নিজ নামে খারিজ করার জন্য তার ছোট ভাইয়ের নিকট জমির কাগজপত্র চাইলে জাহাঙ্গীর তা দিতে অস্বীকার করেন। এটা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি থেকে মারামারি শুরু হয়। একপর্যায়ে জাহাঙ্গীর তার বড় ভাই আ. রফিককে হত্যার উদ্দেশে গলা চেপে ধরেন। চিৎকার শুনে রফিকের স্ত্রী ও মেয়েসহ আশেপাশের লোকজন আসলে জাহাঙ্গীর রফিককে মাটিতে ফেলে দিয়ে পালিয়ে যান। 

আরও জানা যায়, রফিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানীয় লোকজন তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রফিককে মৃত ঘোষণা করেন। পরবর্তী সময়ে মৃত রফিকের স্ত্রী বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি সিরাজুল ইসলাম শেখ আরও বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতা রয়েছে বলে স্বীকার করেন জাহাঙ্গীর। পরে আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’ 

ইত্তেফাক/এএইচ 

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনায় হত্যা মামলার আসামিকে গুলি করে হত্যা

ধরলার পানি বিপৎসীমার ওপরে, বন্যার আশঙ্কা

পাংশায় ইউপি সদস্যকে গুলি করে হত্যা

পদ্মা সেতুতে ৩ দিনে টোল আদায় ৬ কোটি টাকা 

এ সম্পর্কিত আরও পড়ুন

জরাজীর্ণ ক্রীড়া সংস্থার ভবন যেন মরণ ফাঁদ

বার বার অবস্থান পরিবর্তন করছিল জিতু: র‍্যাব

জিতুর ‘দাদাগিরিতে’ অতিষ্ঠ ছিল এলাকাবাসী

সংঘবদ্ধ ধর্ষণে গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেফতার ৪