শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ঢাকা টেস্ট: আবারও তৃতীয় দিনের খেলা শুরু

আপডেট : ২৫ মে ২০২২, ১৬:৪৫

তিন ঘণ্টা বন্ধ থাকার পর আবার শুরু হয়েছে ঢাকা টেস্টের তৃতীয় দিনের শেষ সেশনের খেলা। বুধবার (২৫ মে) বিকেল ৪টার দিকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে খেলা শুরু হয়। আজকের দিনের খেলা চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এর আগে ঢাকা টেস্টের তৃতীয় দিনের মধাহ্ন বিরতির আগে বল করতে এসেছিলেন সাকিব আল হাসান। তখন কালো মেঘে ঢাকা মিরপুরের আকাশ। বোঝা যাচ্ছিল আচমকা বৃষ্টি ঝরবে। সাকিব এক বল করার পরই শুরু হলো ঝুম বৃষ্টি। দৌড়ে ক্রিকেটাররা ঢুকলেন ড্রেসিংরুমে। ৫ বল আগেই আম্পায়াররা মধাহ্ন বিরতি ঘোষণা করেন।

দ্বিতীয় সেশনে ১২টা ৪০ মিনিটে আবার খেলা শুরু হবে। প্রথম সেশনে মোট ২৪.১ ওভার খেলা হয়েছে। রান হয়েছে কেবল ৬৭। ২ উইকেট তুলে বাংলাদেশই এই সেশনে এগিয়ে। শ্রীলঙ্কা এখনো পিছিয়ে আছে ১৫৫ রানে। 

সকালে ২ উইকেট তুলে নেওয়ার পর সফরকারীদের চাপে রেখেছে বাংলাদেশ। নিয়ন্ত্রিত বোলিংয়ে তাদের দ্রুত রান তুলতে দিচ্ছেন না বোলাররা। দুই পেসার ইবাদত ও খালেদের সঙ্গে হাত ঘুরিয়েছেন সাকিব ও তাইজুল। আঁটসাঁট বোলিংয়ে ম্যাথুজ ও ধনাঞ্জয়া ডি সিলভাদের পরীক্ষা নিচ্ছেন বোলাররা। শ্রীলঙ্কার রান হয়েছে ২১০। পঞ্চম উইকেটে জুটি বাঁধার চেষ্টায় ম্যাথুজ ও ধনাঞ্জয়া। 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

২৩৪ রানে অলআউট বাংলাদেশ 

মুমিনুলকে বাদ দিয়ে রক্ষা হয়নি, আবারও ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

তামিমের ৪ রানের আক্ষেপ

নতুন ফরম্যাটে ১০ ওভারের টুর্নামেন্ট

এ সম্পর্কিত আরও পড়ুন

ইনজুরিতে সাইফউদ্দিনও ছিটকে গেলেন

সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট আজ

প্রেরণা হতে পারে ১৮ বছর আগের স্মৃতি

শ্রীলঙ্কায় উৎসবের আনন্দ