শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রেমিকের সহায়তায় পোশাক শ্রমিককে ধর্ষণ, প্রেমিক গ্রেফতার

আপডেট : ২৫ মে ২০২২, ১৯:১৯

সাভারে এক নারী পোশাক শ্রমিককে তার প্রেমিকের সহায়তায় দলবদ্ধভাবে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক রবিকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার রাতে সাভার সদর ইউনিয়নের কলমা এলাকায় এ দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন মঙ্গলবার রাতে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে পুলিশ রাতেই অভিযুক্ত রবিকে গ্রেফতার করে। ওই নারী শ্রমিককে ডেকে এনে বন্ধুদের সাথে মিলে ধর্ষণ করে প্রেমিক রবি। বুধবার গ্রেফতারকৃত প্রেমিক রবিকে পাঁচ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃত মো. রবি (২৫) খুলনা জেলার বাসিন্দা বলে জানা গেছে। সে সাভারের কলমা এলাকায় মামিনুলের ভাড়া বাসায় বসবাস করত। 

নির্যাতনের শিকার নারী জানান, তিনি পার্লারে কাজ করেন। কয়েক মাস ধরে তার সাথে রবি নামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত সোমবার রাতে রবি কলমা এলাকায় সেই নারীকে ফোন করে ডেকে আনে। পরে তাকে একটি নির্জন স্থানে নিয়ে রবিসহ তার ছয় বন্ধু জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। 

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ূন কবির জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে গ্রেফতারকৃত যুবক কলমা এলাকাতে নিয়ে গিয়ে ওই নারীকে কয়েকজন মিলে ধর্ষণ করেছে। পরে ভুক্তভোগী নারী সাভার মডেল থানায় বিষয়টি অবহিত করেন ও লিখিত অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও আটকের চেষ্টা চলছে। বুধবার সকালে ভুক্তভোগী ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এছাড়া দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত প্রেমিক রবিকে পাঁচ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

র‌্যাবের টি-শার্ট পরে পরিবহনে চাঁদাবাজি, প্রতারক গ্রেফতার

খুলনায় ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল গ্রেফতার

চাটমোহরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১

যশোরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

এ সম্পর্কিত আরও পড়ুন

সাভারে অজ্ঞাত যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সাভারে সড়ক দুর্ঘটনায় আহত আরও এক নারী বৈজ্ঞানিকের মৃত্যু

আশুলিয়ায় প্রায় ১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন 

সড়ক দুর্ঘটনায় পরমাণু শক্তি কমিশনের ৩ কর্মকর্তাসহ নিহত ৪