মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘রাস্তা’য় সিয়ামের সঙ্গে স্নিগ্ধা

আপডেট : ২৬ মে ২০২২, ১৭:১৭

সিনেমায় সিয়াম আহমেদ ও নির্মাতা রায়হান রাফির পথচলা শুরু একসঙ্গে। ‘পোড়ামন ২’ দিয়ে তাদের অভিষেক। এরপর বড় পর্দায় ‘দহন’। আবার ওয়বফিল্ম ‘টান’ দিয়ে নিজেদের প্রমাণ করেছেন। তাদের নতুন প্রজেক্ট ‘রাস্তা’। এবার তাদের সহযাত্রী হলেন স্নিগ্ধা চৌধুরী নামের নতুন মুখ। তিনজনে মিলে তৈরি করবেন নতুন সিনেমা ‘রাস্তা’। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়, স্নিগ্ধা ‘রাস্তা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রায় ৬ মাস আগে। এই ৬ মাস স্নিগ্ধা জাজের তত্ত্বাবধানে অভিনয় প্রশিক্ষণ নিয়েছেন ও জিম করেছেন। এখন তিনি ‘রাস্তা’র জন্য সম্পূর্ণ ফিট। জুন মাসে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। ঢাকার সাউথইস্ট ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন স্নিগ্ধা। বর্তমানে তিনি মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন।

নতুন যাত্রা বা ‘রাস্তা’ সম্পর্কে স্নিগ্ধা বলেন, ‘জাজ মাল্টিমিডিয়া, সিয়াম আহমেদ এবং রায়হান রাফি- এই তিনের কম্বিনেশনে কাজ করার বিষয়ে এক্সসাইটমেন্ট কাজ করছে, ভয়ও লাগছে। আমি নিয়মিত কাজ করতে চাই। যার শুরুটা হচ্ছে বড় ক্যানভাসে। এই রাস্তাটা এগিয়ে নিয়ে চাই।’

স্নিগ্ধা চৌধুরী

এদিকে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে জানানো হয়, স্নিগ্ধা ‘রাস্তা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছে প্রায় ৬ মাস আগে। এই ৬ মাস স্নিগ্ধা জাজের তত্ত্বাবধানে অভিনয় প্রশিক্ষণ নিয়েছেন ও জিম করেছেন। জুন মাসে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

সেন্সর পেলো সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

চলে গেলেন হলিউডের কিংবদন্তি শিল্পী অলিভিয়া

বিবাদে জড়ালেন তাপসী পন্নু

তাড়িয়ে দিতে চাওয়া স্কুল থেকেই সৌরভ পাচ্ছেন সংবর্ধনা!

এ সম্পর্কিত আরও পড়ুন

অভিনেতার আত্মহত্যার চেষ্টা!

এক নাটকে তিন তারকা ক্রিকেটার!

বর্ষা বললেন, একসঙ্গে ৫ সিনেমায় লগ্নি করতে পারবো

অভাবের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আমির খান