শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

৮ বছর আগে চুরি যাওয়া বাইক ব্যবহার করছে পুলিশ

আপডেট : ০৬ জুন ২০২২, ২০:০৪

মোটরবাইক চুরি হয়েছে বছর আটেক আগে। হঠাৎই সেই চুরি যাওয়া বাইকের ই-চালান পৌঁছল বাইক মালিকের কাছে! শুধু তাই নয় বিশদে জানতে গিয়ে ওই ব্যক্তি জানতে পারেন তার চুরি যাওয়া বাইকটি গত আট বছর ধরে ব্যবহার করছে পুলিশ। চুরি যাওয়া বাইক খোঁজার দায়িত্ব যাদের, তারাই কি না গত আট বছর ধরে সেই বাইক দখল করে রেখেছে! এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে পাকিস্তানে। ওই ব্যক্তি নেটমাধ্যমে এই ঘটনাটি জানানোর পর ইতিমধ্যেই নেটমাধ্যম জুড়ে হাসির রোল উঠেছে।

পাকিস্তানের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, ইমরান নামে ওই ব্যক্তির মোটরবাইক আট বছর আগে চুরি যায় লাহৌরের মুঘলপুরা এলাকা থেকে। তিনি এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেন। কিন্তু শেষমেশ বাইকটি খুঁজে পাওয়া যায়নি। আট বছর পর তার ঠিকানায় চুরি যাওয়া বাইকটির ই-চালান আসায় তার চোখ কপালে উঠেছে। ই-চালানের ছবিতে তিনি দেখেন তার চুরি যাওয়া এই বাইকে বসে আছেন দুই পুলিশকর্মী।

তিনি এর পর খোঁজ করে আরও জানতে পারেন যে, তার চুরি যাওয়া বাইকটি লাহৌরের সবজারার পুলিশকর্মীরা ব্যবহার করছেন। বাইক ফিরে পাওয়ার আশায় ওই ব্যক্তি বার বার আবেদন করলেও তা আর ফিরে পাননি। এর পর তিনি চিফ সিভিলিয়ান পার্সোনেল অফিসারের (সিসিপিও) কাছে একটি অভিযোগ দায়ের করলে তাকে পুলিশ স্টেশন থেকে বাইকটি নিয়ে যাওয়ার কথা জানানো হয়। এর পর তিনি আবার পুলিশ স্টেশনে গেলে তাকে আবারও ফিরিয়ে দেওয়া হয়।

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন