বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘লাল সিং চাড্ডা’ রূপে হাজির আমির খান

আপডেট : ৩০ মে ২০২২, ১৯:৩৯

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খানকে সর্বশেষ ২০১৮ সালে পর্দায় দেখা গিয়েছিল। সিনেমার নাম ‘থাগস অব হিন্দুস্তান’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি। কারণ চিত্রনাট্য ছিল অতিশয় দুর্বল।

দীর্ঘ ৪ বছর পর আমিরের নতুন সিনেমার ঝলক সামনে এলো। বহুল আকাঙ্ক্ষিত সিনেমাটির নাম ‘লাল সিং চাড্ডা’। রবিবার (২৯ মে) রাতে প্রকাশিত হয়েছে এর ট্রেলার। আইপিএল-এর ফাইনাল ম্যাচের মধ্যে চমকপ্রদ আয়োজনে ট্রেলারটি উন্মুক্ত করা হয়।

২ মিনিট ৪৫ সেকেন্ডে লাল সিং চাড্ডার আকর্ষণীয় কিছু ঝলক তুলে ধরা হয়েছে। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন আমির। প্রকাশের পর থেকে সিনেমাপ্রেমীদের আলোচনার কেন্দ্রে রয়েছে ট্রেলারটি। ইতোমধ্যে ইউটিউবে এর ভিউ ছাড়িয়েছে ২ কোটি! আমির ভক্তদের অনেকেই ট্রেলারের প্রশংসা করছেন।

ছবি: সংগৃহীত

‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। এটি হলিউডের বিখ্যাত সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক। যেটা মুক্তি পেয়েছিল ১৯৯৪ সালে। ওই সিনেমায় ফরেস্টের ভূমিকায় অভিনয় করেন টম হ্যাঙ্কস। তিনি সিনেমাটিতে অনবদ্য অভিনয়ের জন্য অস্কার পেয়েছিলেন।

‘লাল সিং চাড্ডা’য় আমিরের সঙ্গে আছেন কারিনা কাপুর। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

 

 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন