শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ব্যবসায়ীর ‘গায়েব’ হওয়া সয়াবিন উদ্ধার, আটক ৩

আপডেট : ০৩ জুন ২০২২, ১৬:৫২

বরিশালের মুলাদী বন্দরের ব্যবসায়ীর ১১ লাখ টাকার সয়াবিন উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২ জুন) রাত ১২টার দিকে নোয়াখালী জেলার সাইয়া চরজব্বার এলাকা থেকে ট্রাকসহ সয়াবিন উদ্ধার করা হয়। সয়াবিন গায়েবের অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, লক্ষ্মীপুর জেলার রামগতির চরজঙ্গবি এলাকার বেলায়েত হোসেন খোকনের ছেলে নাইম হোসেন (২৪), খাগরাছড়ির গৌরাঙ্গপাড়া এলাকার আবুল কালামের ছেলে খোকন (৩৪) এবং কুমিল্লা চৌদ্দগ্রামের মাস্টার মুন্সীরহাট এলাকার আবুল কাসেমের ছেলে ইসমাইল হোসেন (২৩)। 

পুলিশ জানায়, মুলাদী বন্দরের ব্যবসায়ী ফরিদ আকন সাড়ে ৭টন সয়াবিন লক্ষ্মীপুর জেলার বিসিক শিল্প নগরী এলাকায় পাঠায়। তিনি সয়াবিনগুলো চাঁদপুরের সাকিব ট্রান্সপোর্ট এজেন্সির মালিক দেলোয়ার হোসেন একটি অপরিচিতি ট্রাকে তুলে দেন। কিন্তু ট্রাক চালক সোহেল রানা তার সহযোগীদের কাছে সয়াবিনগুলো দিয়ে দেন। এ সময় আটককৃতরা সয়াবিনের বস্তা বদলে ফেলে এবং নোয়াখালী এলাকায় বিক্রির চেষ্টা করে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নোয়াখালীর সাইয়া চরজব্বার এলাকা থেকে সয়াবিনসহ ৩ জনকে আটক করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই ট্রান্সপোর্ট মালিক দেলোয়ার হোসেন বাদী হয়ে ট্রাক চালক ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করেছেন। 

চাঁদপুর মডেল থানা পুলিশ পরিদর্শক সুজন কান্তি বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রান্সপোর্ট মালিকের সাধারণ ডায়েরির ভিত্তিতে সয়াবিন ও ট্রাকসহ ৩জনকে আটক করা হয়েছে। রাতে মামলা হয়েছে। ট্রাক চালক ও মূল পরিকল্পনাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

ইত্তেফাক/এমএএম