শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শাকিবের ‘মেগা ট্যুর’ পরিকল্পনা, দেশে ফিরছেন ঈদের আগেই

আপডেট : ১০ জুন ২০২২, ১৪:০৩

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে যুক্তরাষ্ট্রের ১০টি রাজ্যে ‘মেগা ট্যুর’ করার পরিকল্পনা করেছে নিউইয়র্কের জনপ্রিয় প্রমোটার প্রতিষ্ঠান শো’টাইম মিউজিক অ্যান্ড প্লে (এসএমপি)। গত ৫ জুন রবিবার নিউইয়র্কের একটি রেস্টুরেন্টে ‘মেগা ট্যুর’ নিয়ে শাকিব খানের সঙ্গে বৈঠক হয়েছে এসএমপির কর্ণধার আলমগীর খান আলমের।

আলমগীর খান আলম জানান, শাকিব খান ঢালিউড সুপারস্টার। তিনি এখনো জনপ্রিয়তায় শীর্ষে। প্রথমবারের মত তিনি নিউইয়র্কে এসেছেন। শো’টাইম মিউজিকের অনুষ্ঠানে প্রবাসী ভক্তরা তাকে কাছে থেকে দেখার সুযোগ পেয়েছেন। কিন্তু নিউইয়র্কের বাইরে বাংলাদেশি অধ্যুষিত রাজ্যগুলোতে শাকিব খানের যাবার সুযোগ রয়েছে। তার সঙ্গে সেখানকার ভক্তদের দেখা করার সুযোগ করে দিতেই শোটাইম মিউজিক ‘মেগা ট্যুর’-এর পরিকল্পনা করেছে। এজন্যই ৫ জুন রবিবার শাকিব খানের সঙ্গে একটি বৈঠক করেছি, যা অত্যন্ত ফলপ্রসূ হয়েছে বলে জানান আলমগীর খান আলম।

তিনি আরও জানান, এর আগে বিভিন্ন মঞ্চে উঠলেও পারমিট না থাকায় শাকিব খান কোন পরিবেশনায় অংশ নিতে পারেননি। তবে শিগগির তিনি যুক্তরাষ্ট্রের গ্রিনকার্ড পেতে যাচ্ছেন। আর গ্রিন কার্ড হাতে পেলেই পরিবেশনায় অংশ নিতে কোনো বাধা ধাকবে না। তবে গ্রিন কার্ড হাতে পাওয়া মাত্রই জুলাইয়ের প্রথম সপ্তাহে বাংলাদেশে যাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। দেশে তিনি কোরবানির ঈদ করবেন। এরপর ‘সোনার হরিণ’ গ্রিনকার্ড নিয়ে যুক্তরাষ্ট্রে ফিরে শুরু করবেন ১০টি রাজ্যে মেগা ট্যুর।

আলমগীর খান আলম ও শাকিব খান।

আলমগীর খান আলম জানান, নিউইয়র্কের বাইরে নিউজার্সির আটলান্টিক সিটি, কানেকটিকাট, ওয়াশিংটন ডিসি, ম্যারিল্যান্ড, ফ্লোরিডা, টেক্সাসের ডালাস ও মিশিগানসহ ১০টি রাজ্যের বিভিন্ন শহরে পরিবেশনায় অংশ নেবেন বাংলাদেশি কিং খান। তার সঙ্গে মঞ্চ মাতাবেন বাংলাদেশি জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিহা ও পূজা চেরি।

উল্লেখ্য, গত প্রায় ছয় মাস ধরে নিউইয়র্কে অবস্থান করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তিনি স্পেশাল ক্যাটাগরিতে যুক্তরাষ্ট্রের স্থায়ী বাসিন্দা হবার আবেদন করেছেন।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

শাকিবের ‘মায়া’ থেকে বাদ পরিচালক হিমেল

গ্রিনকার্ড ও দেশে ফেরা নিয়ে যা বললেন শাকিব খান

প্রথমবার এক মঞ্চে দুই সাকিব-শাকিব

বিয়ে করছেন শাকিব, দেখা হচ্ছে পাত্রী

এ সম্পর্কিত আরও পড়ুন

নিউ ইয়র্কে ‘গলুই’ সিনেমার প্রিমিয়ারে শাকিব খান

যুক্তরাষ্ট্রে শাকিব-পূজার ‘গলুই’র ২৮টি শো

ঈদের দিন টিভিতে দেখা যাবে সেসব সিনেমা

যুক্তরাষ্ট্রে স্থায়ী হলেন শাকিব খান, পেয়েছেন গ্রিন কার্ড