মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

দর্শকদের এমন সাড়া আমাকে মুগ্ধ করেছে: শান্ত

আপডেট : ১১ জুন ২০২২, ১৭:৫১

শুক্রবার দেশের ৩৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ঢালিউডের তরুণ নয়ক শান্ত খানের ‘বিক্ষোভ’ সিনেমা। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিরাপদ সড়ক চাই আন্দোলনকে কেন্দ্র করে নির্মিত ‘বিক্ষোভ; সিনেমাটি পরিচালনা করেছেনর শামীম আহমেদ রনি।

‘বিক্ষোভ’ সিনেমা শান্ত অভিনীত মুক্তি পাওয়া দ্বিতীয়। এর আগে মুক্তি পায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব, কৈশোর ও তারুণ্যের নানা ঘটনা নিয়ে নির্মিত সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। এ সিনেমা দিয়ে শান্তর ঢালিউডে অভিষেক হয়।

বিক্ষোভ সিনেমার একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

শান্ত-শ্রাবন্তী ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, রাহুল দেব, শুভশ্রী কর এবং বাংলাদেশ থেকে অমিত হাসান, শিবা শানু, সাবেরী আলম, প্রয়াত সাদেক বাচ্চু, ডন, যাদু আজাদ, জামশেদ শামীম প্রমুখ।

‘বিক্ষোভ’ মুক্তির প্রথম দিন কেমন সাড়া পেয়েছেন জানতে চাইলে খান বলেন, প্রথম দিন ভালোই সাড়া পেয়েছি। মধুমিতা’সহ বেশকিছু প্রেক্ষাগৃহে গিয়ে দর্শক সারিতে বসে সিনেমাটি উপভোগ করেছি। অধিকাংশ প্রেক্ষাগৃহ হাউজফুল ছিল। দর্শক সিনেমাটি পছন্দ করেছে।’

ছবি: সংগৃহীত

শান্ত আরো বলেন, ‘প্রেক্ষাগৃহ থেকে জানানো হয়েছে করোনার পর ঈদের সিনেমা ছাড়া উৎসবের বাইরে এ সময়ের মধ্যে যেসব সিনেমা মুক্তি পেয়েছে তার মধ্যে সব থেকে বেশি কালেকশন হয়েছে আমার সিনেমা থেকে। প্রথম দিনেই অনেক প্রেক্ষাগৃহের শো হাউজফুল ছিল। সিনেমা দেখে অনেকেই ফোন করে তাদের ভালো লাগার কথা জানিয়েছে। দর্শকদের এমন সাড়ায় আমি অনেক আনন্দিত। মানুষ এভাবে ভালোবাসা দেবেন ভাবতে পারিনি। দর্শক আমাকে শুভকামনা জানিয়েছেন এটাই সবচেয়ে বড় পাওয়া।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন