শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আপডেট : ১৩ জুন ২০২২, ২১:৩৪

দীর্ঘ চার বছরের অপেক্ষা পেরিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। রবিবার (১২ জুন) বাংলাদেশ ছাত্রলীগের ভ্যারিফাইড ফেসবুক পেজে ১৩ পৃষ্ঠার তালিকা প্রকাশ করা হয়। এতে বিভিন্ন পদে স্থান পাওয়া ৩২১ জনের নাম-পদবি রয়েছে।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সম্পর্কে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মাহমুদুল হক জুয়েল বলেন, দীর্ঘ দিন পর সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি হয়েছে। এ জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

পাশাপাশি করোনাকালীন সময়ের পর সাত কলেজের দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন নেতৃবৃন্দের সহযোগিতায় যাচাই বাছাই শেষে এই কমিটি। এ জন্য আমরা আনন্দিত। এতদিন পর ছাত্রলীগের ছেলেরা একটা পরিচয় পেয়েছে, এ জন্য সবাই খুশি। 

২০১৮ সালের ২৭ এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে মো. রিপন মিয়াকে সভাপতি ও মাহমুদুল হক জুয়েল মোড়লকে সাধারণ সম্পাদক করে সহ সভাপতি ১৫, যুগ্ম-সাধারণ সম্পাদক ৫ জনকে নিয়ে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিলো।

ইত্তেফাক/জেডএইচডি