বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

তিতাসে ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহীর মৃত্যু  

আপডেট : ১৬ জুন ২০২২, ১৫:১৭

কুমিল্লার তিতাসে সড়ক দুর্ঘটনায় পার্শ্ববর্তী উপজেলা মুরাদনগরের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আরেকজন আহত হন। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর ১২টায় উপজেলার মাছিমপুর-জাহাপুর সড়কের খানেবাড়ি মোড়ে এলাকায় এ ঘটনা ঘটে। তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত ব্যবসায়ী হলেন, মুরাদনগর উপজেলার বৈরীকুড়ি গ্রামের মো. নোয়াব আলীর ছেলে এ. আর আব্দুর রাজ্জাক বেপারী (৫৫)।  আহত অটোরিকশা চালক হলেন একই উপজেলার দক্ষিণ আলীচর গ্রামের মো. মোখলেছ মিয়ার ছেলে মো. আক্তার হোসেন (১৮)। 

তিতাস থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, এ.আর আব্দুর রাজ্জাক বেপারী নিজ বাড়ি থেকে তিতাসের খানেবাড়ি গৌবিন্দপুরে অটোরিকশা করে ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। এসময় অপরদিক থেকে আসা ইটভর্তি একটি ট্রাক মুখোমুখি অবস্থায় অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে আব্দুর রাজ্জাক মারা যান। অটোরিকশা চালক গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। 

ওসি সুধীন চন্দ্র দাস জানান, ঘটনাস্থলে পুলিশ আছে। লাশ উদ্ধার করে থানায় আনার প্রক্রিয়া চলছে। ট্রাকটি থানা হেফাজতে আনা হলেও চালক পলাতক রয়েছে।

ইত্তেফাক/এআই