বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কেরানীগঞ্জে মাঠে খেলতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু 

আপডেট : ১৭ জুন ২০২২, ১৭:৪৬

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর এলাকায় খেলার মাঠে খেলতে গিয়ে বজ্রপাতে সজিব সরকার (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১৭ জুন) সকাল ১০ টায় এ ঘটনা ঘটে। নতুন সোনাকান্দা ইন্ডাস্ট্রিয়াল পার্ক বালুর মাঠে খেলতে গিয়ে তার মৃত্যু হয় । মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছালাম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। 

জানা যায়, সে পরিবারের সাথে নতুন সোনাকান্দা গ্রামের আক্তার হোসেনের বাড়িতে ভাড়া থাকতো।প্রত্যক্ষদর্শীরা ও তার খেলার সাথী মমিন জানান, তারা সকাল ৮ টা থেকে বালুর মাঠে ফুটবল খেলতে ছিলো। খেলার একপর্যায়ে বল মাঠের বাহিরে চলে গেলে সে বল দৌড়ে আনতে যাওয়ার সময় বজ্রপাত হয় এবং ঘটনাস্থলেই সে মারা যায়। সুমন নামে আরেক যুবক জানায়, বৃষ্টিতে ভিজে তারা পাশাপাশি আলাদা দু'টি জায়গায় খেলতে ছিলো। 

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া জানান, সকালে কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল প্রতিবেদন শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট লাশ হস্তান্তর করেছে। লাশের গায়ে বজ্রপাতে নিহত হওয়ার আলামত পাওয়া গেছে।

ইত্তেফাক/এমএএম