শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চিকিৎসার জন্য উন্নতমানের যন্ত্রাংশ স্থাপন করা হবে: খাদ্যমন্ত্রী

আপডেট : ২১ জুন ২০২২, ১২:৩৪

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি জনগণের দোরগোরায় স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ডিজিটাল এক্সরে মেশিনের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। 

খাদ্যমন্ত্রী বলেন, এই উপজেলার মানুষ আজ থেকে আরও আধুনিক চিকিৎসা সেবা পাবেন। এখানে রোগ নির্ণয়ের জন্য পর্যায়ক্রমে উন্নতমানের যন্ত্রাংশ স্থাপন করা হবে। এতে করে সাধারণ মানুষের চিকিৎসার জন্য শহরে যাওয়ার প্রবণতা কমে আসবে। 

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মণ্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মাহবুব-উল আলম, জাইকা প্রকল্পের (ইউডিএফ) মাহবুবর রহমান, থানার অফিসার (তদন্ত) ফাইম উদ্দীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. প্রনব কুমার সাহা, ডা. মুজতাহিদ হাসান কায়সার, (রোগ নিয়ন্ত্রণ) ডা. তূর্য রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা, আসাদুল্লাহ প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

পরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। শেষে মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুষ্ঠ ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নয়নের লক্ষে ব্যবস্থাপনা কমিটির সভায় অংশ নেন।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

ডলারের দাম বৃদ্ধি: ভারত থেকে চাল আমদানি করে বিপাকে ব্যবসায়ীরা

নিয়ামতপুরে আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

ঘোড়া দিয়ে হালচাষে ভাগ্য বদল শরিফুলের

মহাদেবপুরে চালের দাম বেড়েছে

এ সম্পর্কিত আরও পড়ুন

নিয়ামতপুরে ৮৫ শতাংশ জমিতে আমনের চারা রোপণ শেষ

নিয়ামতপুরে পৃথক ঘটনায় ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

অবশেষে পাকা হচ্ছে রাণীনগরের ২২ কিলোমিটার সড়ক  

বদলগাছীতে বাবার করা প্রতারণা মামলায় ছেলে কারাগারে