মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘আমরা সংঘর্ষ সৃষ্টি করছি না’

আপডেট : ২২ জুন ২০২২, ২১:৩২

দক্ষিণী সিনেমার রেকর্ড সাফল্য আর দাপটে অনেকটাই কোণঠাসা হয়ে পড়েছে বলিউড ইন্ডাস্ট্রি। তাই নিজেদের বিগ বাজেটের সিনেমাগুলো মুক্তি দিতেও বারবার ভাবছেন বলিউড সুপারস্টাররা।

এমনকি সালমান, শাহরুখ থেকে শুরু করে অনেকেই এখন দক্ষিণী নির্মাতা-সিনেমার দিকে ঝুঁকছেন। এমন অবস্থায় একইদিন মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার ও ভূমি পেডনেকারের ‘রক্ষা বন্ধন’ এবং আমির খান ও কারিনা কাপুরের ‘লাল সিং চন্দ’।

আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে আসবে সিনেমা দুটি। একইদিনে বিগ বাজেটের দুটি সিনেমা মুক্তি নিয়ে শঙ্কা তৈরি হয়েছে সিনেবোদ্ধাদের মাঝে। অনেকেই মনে করছেন এটা রীতিমতো আত্মঘাতী সিদ্ধান্ত। এতে বক্স অফিসে নেতিবাচক প্রভাব পড়বে। তবে বিষয়টি নিয়ে ভিন্নমত পোষণ করেছেন অক্ষয় ও ভূমি।

ভূমি পেডনেকার। ছবি: সংগৃহীত

অক্ষয় বলেন, ‘করোনার কারণে অনেক বিগ বাজেটের সিনেমা মুক্তি পায়নি। দর্শকরা তাই নতুন সিনেমার অপেক্ষায় আছেন। তাই একইদিন দুটি সিনেমা মুক্তি অস্বাভাবিক নয়। তাছাড়া বিশেষ দিনে সিনেমা দুটি মুক্তি পাচ্ছে।’

ভূমি পেডনেকার বলেন, ‘আমরা সংঘর্ষ সৃষ্টি করছি না। শুধু সিনেমাকে মানুষের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। তাই আমার মনে হয় না সিনেমা দুটি একসঙ্গে মুক্তি পাওয়ায় নেতিবাচক প্রভাব পড়বে। কারণ দুটি সিনেমার গল্প, নির্মাণ, অভিনেতা-অভিনেত্রী আলাদা। সবারই আলাদা দর্শক আছে। আমার বিশ্বাস দুটি সিনেমাই ভালো চলবে।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

বিবাদে জড়ালেন তাপসী পন্নু

‘আপনারা এত নির্দয় কেন?’

অভাবের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আমির খান

প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন জ্যাকলিন

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ক্যারিয়ারে সফলতা-ব্যর্থতা থাকবেই’

রণবীরের বিরুদ্ধে কলকাতায় মামলা

অশ্লীলতার অভিযোগ, আইনি জটিলতায় মালাইকা-উরফি

যে কারণে আলিয়ার সিনেমা বয়কটের দাবি