মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যাবে না বিএনপি: ফখরুল

আপডেট : ২৩ জুন ২০২২, ০৮:৫৬

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বিএনপি যাবে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, যারা মানুষ হত্যা করে, বিশিষ্টদের চুবিয়ে মারতে চায়, তাদের আমন্ত্রণে বিএনপি নেতাকর্মীরা যাবেন না।

এর আগে বুধবার (২২ জুন) সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ্র সূত্রধর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানের দাওয়াত কার্ড পৌঁছে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর হাতে। তবে এ তালিকায় নাম নেই দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার।

আমন্ত্রণ পাওয়া বিএনপির সাত নেতা হলেন—মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ।

এদিকে, পরে রুহুল কবির রিজভী সাংবাদিকদের বলেন, আমরা এই কার্ড রিসিভ করিনি। আমি অফিসে বসেছিলাম, জাস্ট তারা দিয়ে গেছেন। সেতু বিভাগের কর্মকর্তা দিয়ে গেছেন। এটা নিয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। এর সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই।

নয়াপল্টনে কার্ড দেওয়ার সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন— বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

রাজপথে আসুন মোকাবেলা হবে: কাদের

সরকার দেশের মানুষের সর্বনাশ করে দিয়েছে: ফখরুল

রাজধানীতে রিজভীর নেতৃত্বে বিএনপির হারিকেন মিছিল

রিজার্ভ নিয়ে সরকার এত দিন মিথ্যাচার করছে: মির্জা ফখরুল

এ সম্পর্কিত আরও পড়ুন

ভোলায় পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় ছাত্রদল নেতা নুরে আলম

নুরে আলম এবং আবদুর রহিমের হত্যার প্রতিশোধ নেওয়া হবে: ফখরুল

নয়াপল্টনে নূরে আলমের জানাজা অনুষ্ঠিত

সরকারকে সরাতে নূর-ফখরুলের ঐক্যমত