বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পাকুন্দিয়ায় আওয়ামী লীগের দু'পক্ষের সংঘর্ষ, আহত ১৫

আপডেট : ২৩ জুন ২০২২, ২৩:১৫

আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে সাংবাদিকসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে উপজেলার পুলেরঘাট বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, পুলেরঘাট বাজারে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক সাংসদ অ্যাড. সোহরাব উদ্দিন সমর্থিত নেতাকর্মীরা। এদিকে বর্তমান সংসদ সদস্য নূর মোহাম্মদ সমর্থিত একাংশ নেতাকর্মী ওই বাজারে সমাবেশ করে। দুই পক্ষ মুখোমুখি হলে তাদের মধ্যে সংঘর্ষ হয় এবং ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় চ্যানেল ২৪ এর সাংবাদিক ফয়সাল আহমেদসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়। 

আহতদের পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত ৪ জনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে কিশোরগঞ্জের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন এবং পাকুন্দিয়া থানার আফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠি চার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

সংঘবদ্ধ ধর্ষণে গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেফতার ৪

পদ্মা সেতুতে উঠেই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করলেন সংসদ সদস্য অপু

সড়কে চাঁদাবাজি বন্ধে অটোরিকশা-ভ্যান চালকদের বিক্ষোভ, পুলিশের সঙ্গে সংঘর্ষ 

পদ্মা সেতু উদ্বোধন: স্পেশাল চাইল্ডদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

এ সম্পর্কিত আরও পড়ুন

লালপুরে নৌঘাটে আধিপত্য নিয়ে সংঘর্ষ, আহত ৮

পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ বছর পর চালু হলো অপারেশন থিয়েটার

মিরসরাইয়ে ট্রেন-ট্রাকের সংঘর্ষে ১ জনের মৃত্যু

শৈলকুপায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ২