রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

হাজারীবাগে মিললো হাত-পা বাঁধা নারীর লাশ

আপডেট : ২৪ জুন ২০২২, ০১:১০

রাজধানীর হাজারীবাগে একটি বাসায় আকলিমা আক্তার নিলু (৬৫) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মুখে স্কচটেপ ও হাত-পা বাঁধা অবস্থায় বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ। একই বাসা থেকে নিহত নারীর বোনের ছেলে ও মেয়েকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাজারীবাগ থানা পুলিশের এক কর্মকর্তা জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে হাজারীবাগের মনেশ্বর রোডের একটি বাড়ির নিচতলা থেকে নারীর লাশ উদ্ধার করা হয়। অচেতন অবস্থায় উদ্ধার দুজন হলেন, বশিরুল হক (৪৮) ও তার বোন শামীমা আক্তার (৪৫)। মনেশ্বর রোডের বাড়িটি তাদের পৈত্রিক বাড়ি। তাদের খালা আকলিমা আক্তার নিলুর বাসা সূত্রাপুরে। গত শুক্রবার তিনি সূত্রাপুর থেকে বেড়াতে এসেছিলেন।

বশিরুলের ভাইয়ের মেয়ে জেসমিন হক জানান, বুধবার রাতে শামীম ও বশিরুল বাইরে থেকে জুস ও পুরিসহ বিভিন্ন খাবার এনে বাসায় খান। বৃহস্পতিবার সকালে তিনি দোতলায় বশিরুলদের বাসায় ঢুকে দুজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। ঘরের আসবাব তছনছ করা ছিল। পরে নিচতলায় গিয়ে দেখেন, হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো অবস্থায় আকলিমার লাশ দেখতে পাওয়া যায়।

হাজারীবাগ থানার ওসি মো. মোক্তারুজ্জামান বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই বাসায় যায় পুলিশ। বশিরুল ও শামীমাকে অচেতন অবস্থায় উদ্ধার করে হসাপাতালে পাঠানো হয়। পরে নিহত নারীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, আকলিমাকে নেশাজাতীয় খাবার খাইয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বাসা থেকে নগদ ৪০ হাজার টাকা খোয়া গেছে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

আস্তানায় খুন: পীর হাসান শাহ ও নারী মুরিদ আটক

চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই, ঘাতক গ্রেফতার

উত্তরায় ফার্নিচার ব্যবসায়ী খুন