বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে লক্ষীছড়িতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা 

আপডেট : ২৫ জুন ২০২২, ১৪:০৬

২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়ির লক্ষীছড়িতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ১১ টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালিটি বিভিন্ন স্লোগানে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় সংলগ্ন সভাস্থলে এসে শেষ হয়। 

পরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রহিম মোল্লা। সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বেলাল হোসেন পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী ও সাথোইঅং মারমা।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি খন্দকার আব্দুল ওহাব, আজিবুর রহমান গাজী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বেপারী, আওয়ামী লীগ নেতা তালাত মাহমুদ শিশির, যুবলীগ সভাপতি আবুল কালাম, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কাজল আক্তার, ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান, সহ-সভাপতি ও ইউপি সদস্য জয়নাল আবেদিনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

ইত্তেফাক/এআই