সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের উৎসবে মেতেছে রাণীনগরবাসী

আপডেট : ২৫ জুন ২০২২, ১৬:৩৯

শত ষড়যন্ত্রকে জয় করে উদ্বোধন হলো নিজস্ব অর্থায়নে নির্মিত স্বপ্নের পদ্মা সেতু। শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে স্বপ্নের এই সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে নওগাঁর রাণীনগরবাসী মেতেছে নানা উৎসবে। 

উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পুলিশ প্রশাসন ও অন্যান্য বেসরকারি প্রতিষ্ঠানও এই উৎসব উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়। এদিন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রধানমন্ত্রীর পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি উপভোগ করা হয়। পরে বর্ণাঢ্য সাজে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে তা উপজেলার প্রধান প্রধান স্থান হয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়। 

আনন্দ শোভাযাত্রায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, স্বাস্থ্য কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁন অংকুরসহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের প্রধানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধিসহ সুধীমহলের বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। এছাড়াও গত কয়েকদিন যাবত পুরো উপজেলা পরিষদ প্রাঙ্গনকে রাতে রঙ্গিন আলোয় আলোকিত করে আলোকসজ্জা অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

বদলগাছীতে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে, অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামী নিহত

রাণীনগর হাসপাতালে বিনামূল্যে সিজারিয়ান অপারেশন চালু

ডলারের দাম বৃদ্ধি: ভারত থেকে চাল আমদানি করে বিপাকে ব্যবসায়ীরা

এ সম্পর্কিত আরও পড়ুন

নিয়ামতপুরে আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

ঘোড়া দিয়ে হালচাষে ভাগ্য বদল শরিফুলের

মহাদেবপুরে চালের দাম বেড়েছে

নিয়ামতপুরে ৮৫ শতাংশ জমিতে আমনের চারা রোপণ শেষ