শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বড়পর্দায় স্বপ্নের সেতু উদ্বোধন দেখলো কুমিল্লাবাসী

আপডেট : ২৫ জুন ২০২২, ১৯:৪৪

স্থানীয় জেলা প্রশাসনের উদ্যোগে স্থাপিত বড়পর্দায় স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান উপভোগ করেছে কুমিল্লাবাসী। শনিবার (২৫ জুন) কুমিল্লা নগরীর কেন্দ্রস্থল টাউন হল মাঠে বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মঞ্চে শত শত নারী-পুরুষ ও নানা পেশার নেতৃবৃন্দ উদ্বোধনী অনুষ্ঠান দেখার জন্য টাউনহলে এসে জড়ো হন। 

এসময় আগতদের অনেকে চেয়ারে বসার জায়গা না পেলেও দাঁড়িয়ে দেখেন দেশের দক্ষিণাঞ্চলের সমৃদ্ধির দুয়ার খুলে যাবার উদ্বোধনী অপরূপ দৃশ্য। এ নিয়ে সারাদেশের মতো কুমিল্লাজুড়ে মানুষের আনন্দ-উচ্ছ্বাসও ছিলো চোখে পড়ার মতো।

এর আগে কুমিল্লা জেলা ও পুলিশ প্রশাসনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি থেকে পদ্মা সেতুর প্রতিকৃতি ব্যানার নিয়ে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি টাউন হল মাঠের বড় পর্দার আয়োজনস্থলে এসে মিলিত হয়। কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের নেতৃত্বে র‌্যালিতে জেলার বিভিন্ন পর্যায়ের সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসহ নগরীর স্কুল-কলেজের শিক্ষার্থী ও নানা শ্রেণি-পেশার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। 

এ সময় কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ, জেলা পরিষদের প্রশাসক আবু তাহের, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী অফিসার ড. সফিকুর রহমানসহ জেলা ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া কুমিল্লা শিক্ষাবোর্ড, বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি-বার্ডসহ বিভিন্ন প্রতিষ্ঠান স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পৃথক  বের করেছে। 

ইত্তেফাক/জেডএইচডি