বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নালিতাবাড়ীতে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট : ২৬ জুন ২০২২, ১৯:১৭

শেরপুরের নালিতাবাড়ী পৌশহরের উত্তর বাজার এলাকায় থেকে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল রয়েল হুইস্কি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার (২৬ জুন) দুপুরে উজ্জল কম্পিউটার এবং লোকনাথ হেয়ার কাটিং সেলুনে অভিযান চালিয়ে মদ ফেনসিডিল জব্দ করে অভিযুক্তদের আটক করা হয়। 

আটকরা হলেন, পৌশহরের কাচারীপাড়া মহল্লার মধু সুদন রায় এর ছেলে সঞ্জয় সূত্রধর (২৪) ও পানেশ চন্দ্র শীল এর ছেলে লোকনাথ চন্দ্র শীল (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদে বেলা বারোটার দিকে পৌশহরের উত্তর বাজার উজ্জল কম্পিউটারে অভিযান চালানো হয়। এসময় উজ্জলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তি অনুযায়ী পাশেই থাকা একই মার্কেটের লোকনাথ হেয়ার কাটিং সেলুন থেকে বস্তা ও ব্যাগ ভর্তি ১৯০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল ভারতীয় রয়েল হুইস্কি জব্দ করা হয়। একই সাথে জড়িত থাকার অভিযোগে লোকনাথ চন্দ্র শীলকেও আটক করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী সঞ্জয় এর আগেও বিদেশি মদসহ পুলিশের হাতে ধরা খেয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আটক উভয়ের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

ইত্তেফাক/জেডএইচডি