মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘অমিতাভ বিশ্বের সেরা মানুষ’

আপডেট : ২৭ জুন ২০২২, ০১:০১

দক্ষিণী সিনেমার সাফল্যের হাত ধরে এরইমধ্যে একাধিক বলিউড সিনেমায় যুক্ত হয়েছেন অভিনেত্রী রেশমিকা মান্দানা। সম্প্রতি শেষ করলেন ‘গুডবাই’ শিরোনামের একটি সিনেমার কাজ। এতে প্রথমবারের মতো বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে দারুণ উচ্ছ্বসিত রেশমিকা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘অমিতাভ বচ্চন স্যার, আমি খুবই আনন্দিত এবং এত কৃতজ্ঞ যে আমি আপনার সাথে অভিনয় করতে পেরেছি। সেটে কখনও বুঝতে দেননি আপনি সুপারস্টার। অনেককিছু শিখিয়েছেন আপনি। যা আমার অভিনয় ক্যারিয়ারকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সহায়ক হবে। সত্যি আপনি বিশ্বের সেরা মানুষ!’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rashmika Mandanna (@rashmika_mandanna)

এছাড়া সিনেমাটির বেশকিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘বিদায়। গুডবাই-এর সেট থেকে বিদায় নিচ্ছি। দেখতে দেখতে দুই বছরের জার্নি শেষ হলো। তবে আপনাদের মতো আমিও গুডবাই কী সেটা দেখার অপেক্ষায় আছি। সিনেমাটিতে যাদের সাথে কাজ করেছি তাদের সবাই চিরদিন আমার কাছে সুপার স্পেশাল হয়ে থাকবে।

প্রেক্ষাগৃহে এসে হাসার জন্য প্রস্তুত হন।’ এই সিনেমাটি ছাড়াও ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করেছেন রেশমিকা। এতে তিনি পরিণীতি চোপড়ার স্থলাভিষিক্ত হয়েছেন। সিনেমাটিতে তিনি রণবীর কাপুর, অনিল কাপুর ও ববি দেওলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। আগামী ১১ আগস্ট ‘অ্যানিমেল’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

বিবাদে জড়ালেন তাপসী পন্নু

‘আপনারা এত নির্দয় কেন?’

অভাবের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন আমির খান

প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিয়ে যা বললেন জ্যাকলিন

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ক্যারিয়ারে সফলতা-ব্যর্থতা থাকবেই’

রণবীরের বিরুদ্ধে কলকাতায় মামলা

অশ্লীলতার অভিযোগ, আইনি জটিলতায় মালাইকা-উরফি

যে কারণে আলিয়ার সিনেমা বয়কটের দাবি