শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যমজ ছেলে চান আলিয়া ভাট!

আপডেট : ২৮ জুন ২০২২, ২০:২৭

রণবীর কাপুর-আলিয়া ভাটের প্রেম বিয়ে নিয়ে কম রটনা হয়নি। এই বিয়ে হবে না বলে অনেকে বাজিও লেগেছিলেন। কিন্তু বাস্তবতা সংসার করছেন তারা। এরই মধ্যে খবর- মা হতে চলেছেন আলিয়া ভাট। খুশির জোয়ার তাই তার পরিবারে। খুশিতে ভাসছে বাবা হতে যাওয়া রণবীর কাপুরের পরিবারও। এদিকে দুই তারকার ভক্তরা উদগ্রীব হয়ে আছেন জানতে রণবীর-আলিয়ার কি সন্তান হবে? ছেলে নাকি মেয়ে?

সে বিষয়ে এখনো মুখ খুলেননি তারা। তবে অনেক আগেই এক সাক্ষাৎকারে যমজ পুত্র সন্তান চান বলে দাবি করেছিলেন আলিয়া। সেখানে তিনি বলেছিলেন, ‘বাচ্চাদের কী নাম হবে, তা নিয়ে আমি এখনই ভাবতে শুরু করেছি। খুব আকর্ষণীয় নাম রাখব বাচ্চাদের। আমি চাই আমার ও রণবীরের দুই পুত্রসন্তান হোক।’

রণবীর কাপুর-আলিয়া ভাট

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বেরিয়ে এসেছিল তার সুপ্ত ইচ্ছে। এত তাড়াতাড়ি যে সেই স্বপ্নপূরণের দিকে এগিয়ে যাবেন, বোধহয় নিজেও ভাবেননি, বলছে আনন্দবাজার।

গিন্নির মতো কর্তা রণবীর কাপুরও সদ্য আলিয়ার সঙ্গে তার সুখের সংসার ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে। ছবির প্রচারে গিয়ে জানিয়েছেন, আরও কাজ করে পরিবারকে সুখে রাখতে চান। ‘রণলিয়া’র এই স্বপ্ন যে সত্যি হতে চলেছে, সে খবর আলিয়া নিজেই দিয়েছেন। কিন্তু আলিয়া কি একসঙ্গে দুই সন্তানের মা হচ্ছেন? সে কথা জানতে এখনও কিছু দিনের অপেক্ষা।

রণলিয়ার প্রেমকাহিনি নিয়ে বলিউডে জলঘোলা হয়েছে বিস্তর। শোনা যায়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করার সময়ে দু’জনে আরও কাছাকাছি আসেন। বিয়ের আগেই নিজেদের ‘বিবাহিত’ বলে কৌতূহলও বাড়িয়েছেন বি-টাউনে। পাঁচ বছরের প্রেমপর্ব চুকিয়ে ১৪ এপ্রিল রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মহেশ-কন্যা। বিয়ের দিন ঘিরেও ছিল বিস্তর লুকোছাপা। তবে, মা হওয়ার খবরে আর রাখঢাক করেননি আলিয়া।

আলিয়ার খুশির খবরে এখন সরগরম বলিউড। হবু বাবা-মায়ের হাতে যদিও এখন বিস্তর কাজ। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। বিয়ের পরে এই ছবিতেই প্রথম বার জুটিতে পর্দায় আসছেন ‘রণলিয়া’।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন